25 C
আবহাওয়া
১২:৩৪ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » দিয়াজ ইরফান চৌধুরীর ৭ম মৃত্যুবার্ষিকীতে চবি ছাত্রলীগের দোয়া মাহফিল

দিয়াজ ইরফান চৌধুরীর ৭ম মৃত্যুবার্ষিকীতে চবি ছাত্রলীগের দোয়া মাহফিল

দিয়াজ ইরফান চৌধুরীর ৭ম মৃত্যুবার্ষিকীতে চবি ছাত্রলীগের দোয়া মাহফিল

বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শোক র‍্যালি, দোয়া ও মিলাদ মাহফিল, কবর জিয়ারত, এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণসহ নানা কর্মসূচি পালন করেছে চবি শাখা ছাত্রলীগের একাংশ।

সোমবার (২০ নভেম্বর) এ কর্মসূচি পালন করেন শাখা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।

কর্মসূচিতে শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইফুল ইসলাম সুমন বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরী ভাইয়ের মৃত্যুর মাগফিরাত কামনা করে আ.জ.ম নাছির উদ্দিন ভাইয়ের দিকনির্দেশনায় আমরা কোরআন খতম, এতিমের মাঝে খাবার বিতরণ, শোক র‍্যালি, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজনসহ নানা কর্মসূচি পালন করি দিনব্যাপী। পাশাপাশি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আল্লাহ যাতে উনাকে জান্নাত নসিব করেন।

এতে উপস্থিত ছিলেন চবি শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবু বকর তোহা, সাবেক সহ সভাপতি আবির ইকবাল, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লাবিব শাহরিয়ার। এছাড়াও উপস্থিত ছিলেন কামরুল ইসলাম রাব্বি, শরিফ আহমেদ, আবদুল করিম আরমান, জাহিদসহ অনেকে।

আরও পড়ুন: ববিতে রাত ১০টার পর ক্যাম্পাসে প্রবেশে নিষেধাজ্ঞা

প্রসঙ্গত, ২০১৬ সালের ২০ নভেম্বর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেটস্থ নিজ বাসা থেকে দিয়াজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ উদ্ধারের পরদিন চট্টগ্রাম মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে প্রথম ময়নাতদন্ত হয়। প্রতিবেদনে তাকে হত্যার আলামত মেলেনি বলে উল্লেখ করা হয়। শুরু থেকেই দিয়াজের পরিবার ও চবি ছাত্রলীগের একাংশ তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করে আসছিলেন এরই প্রেক্ষিতে ময়নাতদন্তের প্রতিবেদন প্রত্যাখান করে দিয়াজের পরিবার।

বিএনএনিউজ/ সুমন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ