36 C
আবহাওয়া
১২:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বাবুল আক্তার ও ইলিয়াসের বিরুদ্ধে  চট্টগ্রামে মামলা

বাবুল আক্তার ও ইলিয়াসের বিরুদ্ধে  চট্টগ্রামে মামলা

পিবিআইয়ের এক মামলায় বাবুল আক্তারের জামিন

বিএনএ, চট্টগ্রাম : সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার ও সাংবাদিক ইলিয়াস হোসাইনসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রামের পুলিশ সুপার নাইমা সুলতানা এ মামলা দায়ের করেন। সোমবার চট্টগ্রামের খুলশী থানায় মামলাটি করা হলেও বুধবার রাতের দিকে বিষয়টি জানাজানি হয়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা মামলা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামলা বিষয়টি তদন্ত করা হচ্ছে।

মামলায় আসামিরা হলেন, বাবুল আক্তার, যুক্তরাষ্ট্রে অবস্থানরত সাবেক সাংবাদিক ইলিয়াস হোসাইন, হাবিবুর রহমান লাবু ও তাঁর বাবা আব্দুল ওয়াদুদ মিয়া।

ডিজিটাল নিরাপত্তা আইন ও পেনাল কোডের মামলায় মিতু হত্যাকাণ্ডের তদন্ত নিয়ে মিথ্যা ও অসত্য তথ্য প্রচারের অভিযোগ আনা হয়েছে আসামিদের বিরুদ্ধে। এজাহারে পুলিশের বিরুদ্ধে পরিকল্পিতভাবে মিথ্যা ছড়ানো এবং সাম্প্রদায়িক উস্কানিসহ ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে অভিযোগ আনা হয়েছে।

এর আগে ২৭ সেপ্টেম্বর সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার ও বিদেশে থাকা সাংবাদিক ইলিয়াস হোসাইনসহ চারজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার। ঢাকার ধানমন্ডি থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে তিনি এই মামলা করেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ