36 C
আবহাওয়া
৮:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার টুয়েলভের আশা বাঁচিয়ে রাখল নামিবিয়া

নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার টুয়েলভের আশা বাঁচিয়ে রাখল নামিবিয়া

নেদারল্যান্ডকে হারিয়ে সুপার টুয়েলভের আশা বাঁচিয়ে রাখল নামিবিয়া

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপে “এ” গ্রুপের ম্যাচে নেদারল্যান্ডসকে ৬ উইকেটে হারিয়েছে নামিবিয়া। বুধবার(২০ অক্টোবর) আবু ধাবির শেখ জায়েদ স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে। বিশ্বকাপে নামিবিয়ার প্রথম জয় এটিই।

টস হেরে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেটে ১৬৪ রান করে নেদারল্যান্ড।জবাবে ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌছেঁ যায় নামিবিয়া।

বিশাল রানের তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করেন দুই ওপেনার স্টিফান বার্ড ও জেন গ্রীন। উদ্বোধনী জুঁটিতে ৪ ওভার ৩ বলে করেন ৩৪ রান।গ্রীনকে আউট করে ওই জুঁটি ভাঙ্গেন ফ্রেড ক্ল্যাসেন।১২ বলে ৩ চারে ১৫ রান করেন এই ওপেনার। ওয়ান ডাউনে ব্যাট করতে নেমে দ্রুত ফিরেন বোল্ড হয়ে এক্যারম্যানের বলে।১৩ বলে ১ চারে ১১ রান করেন এই ব্যাটার। বেশিক্ষণ টিকতে পারেনি আরেক ওপেনার স্টিফান বার্ডও । ২০ রান পিটারের বলে ক্লিন বোল্ড হয়ে।

এরপর ডেভিড ভিসা ও গেরহার্ড ইরাসমাসের চতুর্থ উইকেট জুঁটিতে ৯৩ রান যোগ করে দলীয় ১৪৫ রানের মাথায় ইরাসমাস ফিরেন টিম ভ্যান ডার গুগটেন বলে।আউট হবার আগে ২২ বলে ৪ চার ও ১ ছক্কায় ৩২ রানের কার্য়করী ইনিংস খেলেন এই মিডল অর্ডার।

পঞ্চম উইকেটে ব্যাট করতে নেমে ৮ বলে ২ চারে ১৪ রানে করে জয় নিশ্চিত করে জে জে স্মিথ।অন্যদিকে মাত্র ৪০ বলে ৫ ছক্কা ও ৪টি চারে অপরাজিত ৬৬ রানের ইনিংস খেলে ম্যাচের সেরা ভিসা।

এরআগে টস হেরে ও’ডাওডের ৭০ ও এক্যারম্যানের ৩৫ রানের সুবাদে ৪ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে ডাচরা।নামিবিয়ার হয়ে  জান ফ্রাইলিঙ্ক নেন ২ টি উইকেট।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ