30 C
আবহাওয়া
৫:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চিকিৎসকের মরদেহ উদ্ধার

চিকিৎসকের মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ ডেস্ক: রাজধানীর সেগুনবাগিচায় নিজ ফ্ল্যাট থেকে ৬৯ বছর বয়সী আবুল হোসেন চৌধুরী নামে এক ভেটেরিনারি চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ জুলাই) বিকেল সাড়ে পাঁচটায় তাঁর মরদেহ উদ্ধার করা হয়। শাহবাগ থানার উপপরিদর্শক মো. আবদুল্লাহ বলেন, ফ্ল্যাটে আবুল হোসেন চৌধুরী একাই থাকতেন। প্রতিদিনের মতো পরিচ্ছন্নতাকর্মী ময়লা নিতে যান ওই ফ্ল্যাটের সামনে। ভেতর থেকে সাড়াশব্দ না পেয়ে ওই পরিচ্ছন্নতাকর্মী পাশের ফ্ল্যাটের লোকজনদের জানান। পরে তাঁরা বিষয়টি পুলিশকে জানায়।

শাহবাগ থানা পুলিশ জানায়, ফ্ল্যাটের দরজার ছিটকিনি ভেঙে ভেতরে প্রবেশ করেন তারা। কক্ষে থাকা খাটের বাঁ পাশে ফ্লোরে আবুল হোসেন চৌধুরীকে পড়ে থাকতে দেখেন তারা। সেখান থেকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপপরিদর্শক মো. আবদুল্লাহ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ট্রোক করে মারা গেছেন ওই চিকিৎসক। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পুলিশ জানায়, আবুল হোসেন চৌধুরীর স্ত্রী দুই মেয়েসহ কানাডায় থাকেন। ১০ বছর ধরে ওই ফ্ল্যাটে একাই থাকতেন ওই চিকিৎসক। তাঁর গ্রামের বাড়ি সুনামগঞ্জে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ