30 C
আবহাওয়া
১০:২০ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় চট্টগ্রামে একদিনে সর্বোচ্চ ১৫ জনের মৃত্যু

করোনায় চট্টগ্রামে একদিনে সর্বোচ্চ ১৫ জনের মৃত্যু

করোনা: চট্টগ্রামে ২৪ ঘন্টায় ৭ জনের মৃত্যু

বিএনএ চট্টগ্রাম: করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু হয়েছে। এটিই এ পর্যন্ত চট্টগ্রামে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। একই সময়ের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৯২৫ জনের ।এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৮৫৬ জনে। ।মঙ্গলবার (২০ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩৩ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৪৬ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৬২ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১১৩ জন ও ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭২ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩৩ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ৩৬ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৪ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৭৪ জন, অ্যান্টিজেন টেস্টে ২৪০ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে দুইজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গতকাল (সোমবার) চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৫৩৭ জনের নমুনা পরীক্ষায় ৯২৫ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৫৫৩ ও উপজেলার ৩৭২ জন।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ