31 C
আবহাওয়া
৪:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে পাহাড় ধসে প্রাণ গেল শিশুর

কক্সবাজারে পাহাড় ধসে প্রাণ গেল শিশুর

কক্সবাজারে

বিএনএ,কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীর কালারমারছড়ায় পাহাড় ধসে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৯ জুন) রাত ৯টার দিকে মহেশখালী উপজেলার অফিসপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু মহেশখালীর অফিসপাড়ার নবী হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে বৃষ্টির সময় খেলতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। পরে বিভিন্ন জায়গায় খোঁজার পর রাত ৯টার দিকে স্থানীয়রা শিশুটিকে দেখিয়ে দিলে ওই স্থানে পাহাড় ধসের মাটি কেটে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, রবিনসহ তার দুই বন্ধু পাহাড়ের ঢালে খেলা করতে গিয়েছিল। সন্ধ্যা হলে তার দুই বন্ধু বাসায় চলে আসে। কিন্তু রবিউল পাহাড়ের পাশে রয়ে যায়। সে সময় প্রবল বৃষ্টির কারণে পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে পাহাড় চাপায় রবিনের মৃত্যু হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ জানান,অতিবৃষ্টির কারণে পাহাড় ধসের আশঙ্কা থাকায় তার এলাকার জনগণকে পাহাড়ি এলাকা থেকে সরে যাওয়ার জন্য রাতে মাইকিং করা হয়েছে ।

মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়াছিন বলেন, পাহাড় ধসে শিশুর মৃত্যুর বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। এর আগে মাঝারি ও ভারী বর্ষণে পাহাড়ি ঢলে বসবাসকারীদের সতর্ক করা হয়েছে। তবুও এসব মানুষ সরে না।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ