31 C
আবহাওয়া
৬:০৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ইয়াবা,চোলাই মদসহ আটক ২

আনোয়ারায় ইয়াবা,চোলাই মদসহ আটক ২

আনোয়ারায় ইয়াবা,চোলাই মদসহ আটক ২

বিএনএ, আনোয়ারা( চট্টগ্রাম): র‌্যাব-৭, চট্টগ্রাম চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন বারশত এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে প্রায় ৫ লক্ষ  সাড়ে ১৭ হাজার টাকা মূল্যের ১হাজার১৫০ পিস ইয়াবা, ১০০ লিটার চোলাই মদ এবং ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে ।

রোববার(২০জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, শনিবার রাতে গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে যে, চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন বারশত এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১৯ জুন একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন মহিলা দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মহিলা র‌্যাব সদস্যদের সহায়তায় আসামি মোছাঃ কহিনুর বেগম (৩৫), পিতা- মৃত হামিদ হোসেন, সাং- বারশত, থানা- আনোয়ারা, জেলা-চট্টগ্রামকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার বসত ঘর তল্লাশি করে আটটি গ্যালন হতে ১০০ লিটার চোলাই মদ এবং ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবত মাদক তৈরীর উপকরন (ওয়াশ) দ্বারা চোলাই মদ তৈরী করে, পরবর্তীতে তা মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

র‌্যাব-৭ রাতে একই এলাকায় আরও একটি পৃথক মাদক বিরোধী অভিযানে আসামি মোঃ দেলোয়ার হোসেন (২৬), পিতা- মৃত ওমর মিয়া, সাং- বারশত, থানা- আনোয়ারা, জেলা- চট্টগ্রামকে আটক করে এবং তার ঘর তল্লাশি করে ১হাজার১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে এবং পরবর্তীতে তা মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৪৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানায় সোপর্দ করা হয়েছে র‌্যাব জানিয়েছে।

বিএনএ, নাভিদ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ