39 C
আবহাওয়া
২:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ইয়াবাসহ সস্ত্রীক পুলিশ কর্মকর্তা আটক

কক্সবাজারে ইয়াবাসহ সস্ত্রীক পুলিশ কর্মকর্তা আটক


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারে স্ত্রীসহ ইয়াবা নিয়ে আটক হয়েছেন এপিবিএন পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই)। ২০ হাজার পিস ইয়াবসহ শুক্রবার (১৯ মে) রাত ১০টার দিকে শহরের কলাতলী গ্রীণলাইন কাউন্টার থেকে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা তাদের আটক করেন।

আটক উপ-পরিদর্শকের নাম রেজাউল করিম।সে সিরাজগঞ্জের সমেশপুরের মৃত আলতাফ হোসেনের ছেলে। তাঁর স্ত্রীর নাম মলিনা পাশা।

টেকনাফ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক তুন্তু মণি চাকমা জানান, আটক রেজাউলের পরিবার কক্সবাজার বেড়াতে এসেছিলেন। যাওয়ার সময় ইয়াবাগুলো কৌশলে ঢাকায় পাচারের জন্য মজুদ রাখা হয়েছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সিরাজুল ইসলামের নির্দেশে কলাতলী ডলফিন মোড়ের গ্রীণলাইন কাউন্টার থেকে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। এসময় তাদের ব্যাগ তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

আটক রেজাউল নিজেকে ১৬এপিবিএন এর উপ-পরিদর্শক দাবি করছেন। জিজ্ঞাসাবাদে সে টেকনাফের আলীখালী রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত আছেন বলে জানান।

এবিষয়ে জানতে শনিবার রাতে ১৬-আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) হাসান বারী নুরের মুঠোফোনে একাধিকবার কল দেয়া হলে, রিসিভ না করাই বক্তব্য পাওয়া যায়নি।

বিএনএনিউজ/এইচএম ফরিদুল আলম শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ