33 C
আবহাওয়া
৪:৪৯ অপরাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » একদিনে সড়কে ঝরলো ১২ প্রাণ

একদিনে সড়কে ঝরলো ১২ প্রাণ

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা: দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় গত ২৪ ঘণ্টায় ১২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকে। এরমধ্যে বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ৬ জনের প্রাণ গেল।

ঢাকা
রাজধানী ঢাকার আজিমপুরে বাসচাপায় নিহত হয়েছেন পরিবহন শ্রমিক সানোয়ার হোসেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বান্দরবান
রুমা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষে দুটি মিনি ট্রাক পাহাড় থেকে খাদে পড়ে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ। বেলা দেড়টার দিকে উপজেলার বগালেক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, থাইংক্ষ্যংপাড়ার লিম ময় বম, ভারকিম বম, জিং হোম বম, লাল সিয়াম বম, নুন থার ময় বম ও এক ট্রাকের সহকারী গুংগুরু মুখপাড়ার হ্লাগ্য প্রু খেয়াং।

গোপালগঞ্জ
গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রাকচাপায় ভ্যানচালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক যাত্রী। নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের পারকরফা গ্রামের ভ্যানচালক ইকরাম শেখ ও একই ইউনিয়নের শংকরপাশা গ্রামের ভ্যানযাত্রী আহাদ সরদার। আহত যাত্রী শংকরপাশা গ্রামের চুন্নু সরদারকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিরোজপুর
ছেলের সমাবর্তনে অংশ নিয়ে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত হয়েছেন পিরোজপুর আইনজীবী সমিতির সিনিয়র সদস‌্য এবং মঠবাড়িয়া উপজেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অবিনাশ মিত্র। এতে আহত হয়েছেন তার স্ত্রীসহ ১০-১২ জন। আহতরা মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

বগুড়া
বগুড়ায় আলদা দুই স্থানে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। সোমবার সকাল ৭টার দিকে জেলা শহরের বগুড়া-রংপুর মহাসড়কের জয়পুরপাড়া এলাকায় বিএএফ শাহীন স্কুলের বাসচাপায় প্রাণ হারান ভ্যানচালক আনিছুর রহমান। এদিন দুপুর ১২টার দিকে জেলার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকচাপায় নিহত হন এক ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি সাদ্দাম হোসেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ