29 C
আবহাওয়া
৮:১০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম-৮ আসনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

চট্টগ্রাম-৮ আসনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

চট্টগ্রাম-৮ আসনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

বিএনএ, চট্টগ্রাম : ২৮৫ চট্টগ্রাম-৮ (বোয়ালখালী, চান্দগাঁও, পাঁচলাইশ, বায়োজিদ আংশিক) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হচ্ছে সোমবার (২০ মার্চ)। আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিল্পব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (২০ মার্চ) থেকে বুধবার (২২ মার্চ) প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন আবেদনপত্র সংগ্রহ এবং জমা প্রদান করতে হবে।

মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

গত ৫ ফেব্রুয়ারি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ। তাঁর মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করা হয়। ইতোমধ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে উপ নির্বাচনে ভোটগ্রহণের তারিখ ঘোষণা করা হয়। আগামী ২৭ এপ্রিল আসনটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সেদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হবে।

বিএনএ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ