36 C
আবহাওয়া
১০:১০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » উপদেষ্টামণ্ডলীর সঙ্গে নোবিপ্রবি শুভসংঘের মতবিনিময়

উপদেষ্টামণ্ডলীর সঙ্গে নোবিপ্রবি শুভসংঘের মতবিনিময়


বিএনএ, নোবিপ্রবি: কালের কণ্ঠ শুভসংঘ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখার উপদেষ্টামণ্ডলীর সদস্যদের সঙ্গে নতুন কমিটিতে দায়িত্বপ্রাপ্তদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

নোবিপ্রবি শুভসংঘের সাধারণ সম্পাদক মাহফুজুল হকের সঞ্চালনায় ও সভাপতি জাহিদ হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারি অধ্যাপক আব্দুস সালাম স্বাধীন ও আরেক উপদেষ্টা ও কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহরিয়ার নাসের।

মতবিনিময় সভায় উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারি অধ্যাপক আব্দুস সালাম স্বাধীন বলেন, শুভ কাজ করা সংগঠন শুভসংঘের সঙ্গে থাকতে পেরে আমি খুশি। আমি আশা করি পড়াশোনার পাশাপাশি শুভসংঘের সদস্যরা শুভ কাজের সঙ্গে থেকে সুন্দর বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখবে। আমি শারীরিক, মানসিক ও আর্থিক সবদিক দিয়েই শুভসংঘের পাশে থাকব। এসময় তিনি সংগঠনের সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এর আগে নতুন কমিটির সদস্যরা সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারি অধ্যাপক আব্দুস সালাম স্বাধীন, বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারি অধ্যাপক রিয়াজ মোর্শেদ এবং কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহরিয়ার নাসেরকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় নোবিপ্রবি শুভসংঘের সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মাহফুজুল হক, সহ-সভাপতি নেওয়াজ শরীফ ফাহাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক পাভেল হোসেন সিনবাদ ও মাহমুদুল হাসান আরাফাত, সাংগঠনিক সম্পাদক সুমন খান, মাসুদ হোসেন, নুর মোহাম্মদ নাঈম ও পার্থ সারথী রায়, সহ-সাংগঠনিক সম্পাদক সুমাইয়া আক্তার ও স্মৃতি রায় চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকারিয়া শাকিল ফকির, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক হাসিবুল হাসান শান্তসহ
অন্যরা উপস্থিত ছিলেন।

বিএনএ/শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ