29 C
আবহাওয়া
৮:২৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবি খুলনা বিভাগীয় ফোরামের সভাপতি হাসানুর, সম্পাদক হাসিব

নোবিপ্রবি খুলনা বিভাগীয় ফোরামের সভাপতি হাসানুর, সম্পাদক হাসিব


বিএনএ, খুলনা : আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) খুলনা বিভাগীয় ফোরামের  নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি  হিসেবে  ফলিত গণিত বিভাগের শিক্ষার্থী হাসানুর রহমান  ও সাধারণ সম্পাদক হিসেবে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট   বিভাগের শিক্ষার্থী হাসিব শান্ত নির্বাচিত হয়েছেন।

শুক্রবার  (২০ জানুয়ারি ) আগামী এক বছরের  জন্য নতুন এই কমিটি  গঠন করা হয়।

নতুন কমিটির সভাপতি হাসানুর রহমান বলেন,খুলনা বিভাগ থেকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগত সকল শিক্ষার্থীদের প্রাণের সংগঠন খুলনা বিভাগীয় ফোরাম নোবিপ্রবি, কে সামনের দিন গুলোতে আরো বেশি সাংগঠনিক করে তুলে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত খুলনা বিভাগীয় শিক্ষার্থীদের কল্যাণে সব সময় কাজ করার প্রত্যাশা ব্যক্ত করি।সংগঠনের সকলকে সাথে নিয়ে আগামী দিন গুলো তে বিভাগীয় শিক্ষার্থীদের জন্য সকল ধরণের সাহায্য সহযোগিতা, এবং মিলন স্থানে পরিণত করতে পারি সে লক্ষ্যে কাজ করে যাবো।

সাধারণ সম্পাদক হাসিব শান্ত বলেন, আমার কাছে কমিটিতে পদ পাওয়াটাই বড় কথা নয়, পদ পাওয়ার পরে যে সকল দায়িত্ব গুলো আছে সেই দায়িত্বগুলো পালন করাটাই বড় কথা। আমি আমার জায়গা থেকে ঐক্যবদ্ধ হয়ে নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করব অর্পিত দায়িত্বগুলো অক্ষরে অক্ষরে পালন করার জন্য। ফোরামের আগামী সকল কাজে  সাবেক কমিটির পরামর্শে, শিক্ষকদের নির্দেশনায় এবং বর্তমান কমিটির সকল সদস্যদের একসাথে নিয়ে দায়িত্বগুলো পালন করবো। খুলনা বিভাগীয় ফোরামের সাধারণ সম্পাদক হিসেবে আমাকে মনোনীত করা হয়েছে। উপদেষ্টামণ্ডলী ও সাবেক নেতৃত্বের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার ওপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে তার যথাযথ মূল্যায়ন করতে চেষ্টা করবো। সংগঠনটি আমাদের একটি পরিবার। পরিবারের সকল সদস্যকে সাথে নিয়ে পথ চলবো। পাশাপাশি সংগঠনটি আরও গতিশীল করতে চেষ্টা চালিয়ে যাব।

বিএনএনিউজ/শাফি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ