শেখ কামাল বাংলাদেশ যুব গেমস চ্যাম্পিয়ন ফেনী এবং রাঙ্গামাটি

বিএনএ, ফেনী : শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস বিভাগীয় পর্যায়ের অনুর্ধ্ব—১৭ ফুটবল ছেলেদের বিভাগে ফেনী এবং মেয়েদের বিভাগে রাঙ্গামাটি জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে।

আরো পড়ুন

অনূর্ধ্ব -১৯ নারী বিশ্বকাপ শিরোপা জিতল ভারত

টেকনাফে ৩ কোটি টাকার ইয়াবা জব্দ

বৃহস্পতিবার (১৯ জানু্য়ারি) বিকালে ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক গোলাম মোহাম্মদ বাতেন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রম্ন মারমা।

প্রধান অথিথি তার বক্তব্যে বলেন, জাতি এবং রাষ্ট্র গঠনের অন্যতম উপায় খেলাধুলা। এ অন্বেষণের মাধ্যমে মেসি—নেইমারদের মতো খেলোয়াড় উঠে আসতে পারে।

বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, ফেনী বিভাগীয় এ টুর্নামেন্টের আয়োজক হতে পেরে অত্যন্ত ভাগ্যবান। এ টুর্নামেন্টে খেলে বিভিন্ন জেলা দল থেকে উঠে এসে একদিন তারা জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্ব করবে।

জেলা ক্রীড়া সংস্থার সহ—সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিমের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

ফাইনালে তরুণদের খেলায় চাঁদপুর জেলাকে ৩—০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক ফেনী জেলা ফুটবল দল। তরুণীদের খেলায় চট্টগ্রামকে ২—০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাঙ্গামাটি জেলা দল।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহ—সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট, যুগ্ম সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব ও চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, সদস্য আবুল কালাম পাটোয়ারী, আমজাদ হোসেন বিপ্লব, দীপক চন্দ্র নাথ, মোহাম্মদ তৌহিদুল ইসলাম তুহিন প্রমুখ। চট্টগ্রাম বিভাগের ৯ টি জেলা এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

 

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।