35 C
আবহাওয়া
২:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মিরাজ

বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মিরাজ


বিএনএ, স্পোর্টস ডেস্ক : আর মাত্র কয়েক ঘন্টা পরেই পর্দা উঠতে চলেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অষ্টম আসরের। আসন্ন সেই আসর শুরুর ঠিক আগ মূহুর্তে অধিনায়কের নাম ঘোষণা করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলটির নেতৃত্বভার তুলে দেয়া হয়েছে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের কাঁধে।

বুধবার (১৯ জানুয়ারি) রাতে টিম মিটিংয়ের পর অধিনায়কের নাম ঘোষণা করেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যানেজিং ডিরেক্টর কে এম রিফাতুজ্জামান। এ সময় অধিনায়ক মিরাজকে অধিনায়কের ক্যাপ পরিয়ে দেন দলের কোচ পল নিক্সন।

দায়িত্ব গ্রহণের পর নিজের প্রতিক্রিয়ায় চ্যালেঞ্জার্স অধিনায়ক মিরাজ বলেন, আমি এ বছর প্রথম খেলছি চট্টগ্রামের হয়ে। তারা আমাকে যে সম্মানটা দিয়েছে, আমি চেষ্টা করব নিজের সেরাটা দেওয়ার। এ বছর যে দলটা করা হয়েছে, খুবই ভালো দল হয়েছে। আমি মনে করি যে তরুণদের নিয়ে করা হয়েছে। যারা ভবিষ্যতে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। তারা আমাদের প্রতি যে বিশ্বাসটা রেখেছেন, আমাদের সেটা ফিরিয়ে দেওয়া উচিত।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যানেজিং ডিরেক্টর কে এম রিফাতুজ্জামান বলেন, আমরা একটা পরিবার। পরিবারের সবাই মিলে আলোচনা করে কোচের সঙ্গে পরামর্শ করেছি। এমন একজনকে বেছে নেয়ার চেষ্টা করা হয়েছে, যিনি গোটা পরিবারের দায়িত্ব নিতে পারবেন। যার কাছে দলটাই হবে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

এক নজরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্কোয়াডঃ

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), নাসুম আহমেদ, কেনার লুইস, বেনি হাওয়েল, উইল জ্যাকস, এনামুল হক জুনিয়র, শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারি, মুকিদুল ইসলাম মুগ্ধ, চ্যাডউইক ওয়ালটন, রায়াদ এমরিট, রেজাউর রহমান রাজা, সাব্বির রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, আকবর আলী, নাঈম ইসলাম।

২১ জানুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে দেশের ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসরটি। টুর্নামেন্টের ফাইনাল হবে ১৮ ফেব্রুয়ারি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশালের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএল। ২৭ দিনের এ টুর্নামেন্টে ৩৪টি ম্যাচ থাকছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ