40 C
আবহাওয়া
৬:১০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » লিনগার্ডের শেষ মুহূর্তের গোলে জিতল ম্যানইউ

লিনগার্ডের শেষ মুহূর্তের গোলে জিতল ম্যানইউ

লিনগার্ডের শেষ মহূর্তের গোলে জিতল ম্যানইউ

বিএনএ,স্পোর্টসডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে পিছয়ে পড়েও ওয়েস্ট হ্যামকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।রোববার(১৯ সেপ্টেম্বর) লন্ডন স্টেডিয়ামে খেলাটি অনুুষ্ঠিত হয়েছে।

ম্যাচের ৩০ মিনিটে বেনরাহমা গোল করলে এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। গোল হজম করে বেশি সময় নেয়নি রেড ডেভিলরা। এর পাঁচ মিনিট পর ক্রিশ্চিয়ানো রোনালদো গোল করে সমতায় ফিরায় ম্যানইউকে।

পুরানো ক্লাব ম্যানইউতে ফেরার পর প্রথম তিন ম্যাচেই জালের দেখা পেলেন রোনালদো। যেখানে তার গোল হলো চারটি। প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে জোড়া গোল করে ‘দ্বিতীয় অভিষেক’ রাঙানোর পর চ্যাম্পিয়ন্স লিগে ইয়াং বয়েজের বিপক্ষে দলের একমাত্র গোলটি করেছিলেন তিনি।
ক্রিশ্চিয়ানো রোনালদো

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচ জমে উঠে। গোলের লক্ষ্যে দুদলেই খেলোয়াড় পরিবর্তন করে। ৭৩ তম মিনিটে পল পগবাকে উঠিয়ে নিয়ে তার জায়গায় জেসে লিনগার্ডকে মাঠে নামায় উলে গুনার সুলশার। সুলশারের এই সিদ্ধান্ত যে ভুল হয়নি তা ৮৯ মিনিটে গোল করে তা প্রমাণ করে দিয়েছে লিনগার্ড।

প্রিমিয়ার লিগে অ্যাওয়ে ম্যাচে টানা সবচেয়ে বেশি অপরাজিত থাকার রেকর্ডটা আরও বাড়িয়ে নিল ওল্ড ট্র্যাফোর্ডের দলটি (১৯ জয়,১০ ড্র)। ওয়েস্ট হ্যাম ম্যানইউ সঙ্গে ২৯ ম্যাচে এখন পর্যন্ত ৩টি ম্যাচ জিতেছে,ড্র ৭টি ও হেরেছে ১৭টিতে ।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ