38 C
আবহাওয়া
৬:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কর্মীরাই আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছে: তথ্যমন্ত্রী

কর্মীরাই আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছে: তথ্যমন্ত্রী

কর্মীরাই আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছে: তথ্যমন্ত্রী

বিএনএ গাইবান্ধা: তৃণমূলের নেতাকর্মীদের কারণে আওয়ামী লীগ আজকে গণমানুষের দল হিসেবে পরিণত হয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। দলের তৃণমূলের নেতাকর্মীদের কারণে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়েছে বলেও জানান তিনি।

রোববার (১৯ সেপ্টেম্বর) গাইবান্ধা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদানের আগে শহরের সার্কিট হাউজে সুধী সমাবেশে হাছান মাহমুদ আরও বলেন, আওয়ামী লীগের ইতিহাস পর্যালোচনায় দেখা যায়, ইতিহাসের বাঁকে বাঁকে অনেক নেতা দ্বিধান্বিত হয়েছেন, অনেক নেতা ভুল করেছেন এবং দল ত্যাগ করে চলে গেছেন। কিন্তু কর্মীরা কখনো দ্বিধান্বিত হননি, তারা সবসময় ঐক্যবদ্ধ ছিলেন। কর্মীরাই দলকে টিকিয়ে রেখেছে।

তথ্যমন্ত্রী বলেন, ২০০৭ সালে যখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়, তখন দলের অনেক নেতা দ্বিধান্বিত ছিলেন, অনেকে ভিন্ন সুরে কথা বলেছেন। আবার অনেক নেতা আপোষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ছিলেন বিধায় তাদের আন্দোলনে জননেত্রী কারাগার তেকে মুক্তি পেয়েছিলেন।

ভোট প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, আগামি জাতীয় নির্বাচনে সবাই আওয়ামী লীগের নৌকায় উঠতে চাইবে, কিন্তু ত্যাগী নেতা ছাড়া নৌকায় কাউকে প্রয়োজন নেই। যারা আওয়ামী লীগের দুঃসময়ে ছিলেন তাদেরকেই মূল্যায়ন করা হবে। অন্যদলের অতিথি পাখিরা ভোট চাইতে আসবেন। যারা জনগণের সঙ্গে আছে এবং থাকবে তাদেরকেই ভোট দিতে হবে। নৌকায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব দেয়ার আহ্বান জানান তথ্যমন্ত্রী।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ