31 C
আবহাওয়া
১২:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আল্লামা শফির মৃত্যু মামলার আসামী বাবুনগরীও একইভাবে মারা গেলেন

আল্লামা শফির মৃত্যু মামলার আসামী বাবুনগরীও একইভাবে মারা গেলেন

হেফাজত আমির জুনায়েদ বাবুনগরী

বিএনএ, চট্টগ্রাম : আল্লামা শফির মতো  হাসপাতালে নেয়ার পথেই মারা গেলেন জুনায়েদ বাবুনগরী (ইন্না…রাজিউন)। একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে তিনি ইন্তেকাল করেন। হাসপাতালে নেওয়ার পর ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর ।

হাটহাজারী মাদ্রাসার মাসিক প্রকাশনা ‘মুঈনুল ইসলাম’ এর নির্বাহী সম্পাদক মুনির আহমদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতালে নেওয়ার পথে বেলা ১২ টায় তিনি ইন্তেকাল করেছেন। বাবুনগরীর  মরদেহ এখন চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সিএসসিআরে রয়েছে। তার জানাজার সময় পরে জানানো হবে।

সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার  খুবই অবনতি হয়। পরে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স ডেকে তাকে নিয়ে হাসপাতালের দিকে রওনা হন সঙ্গীরা। পথেই তার মৃত্যু হয়।তিনি  দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

উল্লেখ্য, জুনাইদ বাবুনগরী আল্লামা শফী হত্যা মামলার আসামী ছিলৈন। গত বছরের ১৭ ডিসেম্বর সকালে আহমদ শফীর শ্যালক মোহাম্মদ মাঈনুদ্দিন বাদী হয়ে চট্টগ্রামের তৃতীয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ বাবুনগরী -মামনুল হক সহ ৪৩ জনের বিরুদ্ধে   হত্যা মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়েছে, আহমদ শফীকে মানসিক নির্যাতন এবং তার অক্সিজেন মাস্ক খুলে দিয়ে হত্যা করা হয়।পরবর্তীতে এ  ৪৩ জনের বিরুদ্ধে  হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বিএনএ/ ওজি

 

 

Loading


শিরোনাম বিএনএ