27 C
আবহাওয়া
৬:০২ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির পদযাত্রা : মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর

বিএনপির পদযাত্রা : মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর


বিএনএ,  চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বুধবার (১৯ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে লালখান বাজার এলাকায় নির্বাচনী কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নগরের কাজীর দেউড়ি দলীয় কার্যালয়ের সামনে নূর মোহাম্মদ সড়কে পদযাত্রা শেষে বিএনপির নেতাকর্মীরা এ হামলা ও ভাঙচুর চালিয়েছে। অনেকে ফ্লাইওভারের উপর থেকে অতর্কিত হামলা চালিয়ে গাড়ি ও কার্যালয়ে ভাঙচুর করে।

এ বিষয়ে চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি বলেন, কোন প্রকার উষ্কানি ছাড়াই বিএনপি নেতাকর্মীরা চট্টগ্রাম-১০ আসনের নৌকার প্রার্থী মহিউদ্দীন বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে হামলা করেছে। তাৎক্ষণিক খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে কয়েকজনকে আটক করে পুলিশের হাতে সৌপর্দ করেছি।

মহিউদ্দিন বাচ্চু বলেন, আমার নেতাকর্মীরা নির্বাচনী ক্যাম্পে বসেছিলেন। বিএনপির কর্মীরা তাদের দলীয় কর্মসূচি শেষ করে ফেরার পথে আমার নির্বাচনী ক্যাম্পে হামলা ও ভাঙচুর চালায়।

এ বিষয়ে নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম  বলেন, আমাদের নৌকার কার্যালয় ভাঙচুর করেছে বিএনপি। আামাদের কয়েকজন আহত হয়। আমরা নেতারা এখন কার্যালয়ে যাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে শাহাদাত হোসেন বলেন, আমরা কোথাও কোনো ধরনের ভাঙচুর করিনি। আমাদের কর্মসূচি শেষ হয়েছে দেওয়ান হাট মোড়ে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ