37 C
আবহাওয়া
১০:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

মিরসরাইয়ে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

মিরসরাইয়ে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহতের নাম মো. ফারুক (৪৫)। শুক্রবার ( ১৯ মে) ভোরে উপজেলার মিঠাছড়া প্রিয়া ব্রিক ফিল্ডের পূর্বপাশে পরিত্যক্ত খালি জায়গা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ফারুক মিরসরাই সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড দক্ষিণ গড়িয়াইশ এলাকার সাহাবুদ্দিন মিস্ত্রি বাড়ির আবুল হাশেমের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়দের বক্তব্যে জানা যায়, ফারুক পেশায় একজন অটোরিকশা চালক। বৃহস্পতিবার (১৮ মে) ভোর ৬ টায় ফারুক গৃহপালিত ৪টি গরু নিয়ে বাড়ির একটু দূরে মাঠে যান। ফারুকের দুই পরিবার হওয়ার তারা উভয়ে ধারণা করছিলেন ফারুক অপর পরিবারে আছেন। কিন্ত রাত ১২টার পর খবর আসে ফারুক মাঠে মৃত অবস্থায় পড়ে আছে। পরবর্তীতে মিরসরাই থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহতের মা জরিদা খাতুন জানান, বৃহস্পতিবার তার ছেলে গরু নিয়ে মাঠে যায়। তার সাথে কারো কোন শত্রুতা নেই। মাঠে যাওয়ার পর সকাল ৯টার দিকে ঝড় বৃষ্টি হয়। এসময় বিকড় শব্দে বজ্রপাত হয়। বজ্রপাতে গরুগুলো বাড়ি ফিরে এলেও ফারুক ফিরে আসে নাই। আমরা ধারণা করছিলাম ফারুক তার দ্বিতীয় পরিবারের কাছে আছে। রাতে জানতে পারি ফারুকের মৃতদেহ মাঠে পড়ে আছে। আমরা বুঝতেছিনা সে কেন মারা গেল। তার কানে ও মুখে রক্তের দাগ আছে।

স্থানীয় ইউপি সদস্য শামছুল আলম জানান, বজ্রপাতে মারা গেলে শরীর ঝলসে যাওয়ার কথা। মত্যুর কারণ পোস্টমর্টেমের পরে জানা যাবে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছি। বিভিন্নজন বিভিন্ন ধারণা করছেন তবে পোস্টমর্টেম রিপোর্ট আসার পর নিশ্চিত হতে পারবো।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ