28 C
আবহাওয়া
৩:১৫ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ইসরায়েলকে সমর্থন দিলেই ১০ বছর কারাদণ্ড

ইসরায়েলকে সমর্থন দিলেই ১০ বছর কারাদণ্ড


বিএনএ বিশ্বডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা বাস্তব জীবনে ইসরায়েলকে সমর্থন জানালে ১০ বছর কারাদণ্ড ও পাঁচ হাজার দিরহাম জরিমানার ঘোষণা দিয়েছে কুয়েতি সরকার।পাকিস্তানি গণমাধ্যম এমএমএননিউজ টিভি এমন খবর দিয়েছে।আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন বিনোয়োগ ব্যাংকার, উদ্যোক্তা ও ক্যাপিটল মার্কেটের উপদেষ্টা মীর মোহাম্মদ আলী খানের একটি টুইট পোস্টের বরাতে তারা এ কথা জানান।

বুধবার (১৯ মে) কুয়েত সরকারকে ধন্যবাদ জানিয়ে তিনি এই পোস্ট দিয়েছেন। মীর মোহাম্মদ আলী বলেন, কুয়েত সরকারকে অভিবাদন। দেশটি একটি আইন জারি করেছে, যাতে কেউ সামাজিকমাধ্যম ও বাস্তবজীবনে ইসরায়েলকে সমর্থন করলে ১০ বছরের কারাদণ্ড ও পাঁচ হাজার দিরহাম জরিমানার মুখে পড়বে।

এর আগে ফিলিস্তিনি নাগরিকদের বৈধ অধিকারের সমর্থনে নিজের দৃঢ় অবস্থান ব্যক্ত করেছেন কুয়েতের প্রধানমন্ত্রী সাবাহ খালেদ আল-হামাদ আল-সাবাহ।

জাতিসংঘের ৭৫তম সাধারণ অধিবেশনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি বলেন, আরব ও মুসলিম বিশ্বের ঐতিহাসিক ও মৌলিক অবস্থানের কেন্দ্রবিন্দুতে রয়েছে ফিলিস্তিনি সংকট।
প্রসঙ্গত , ইসরায়েলি বোমা হামলায় এখন পর্যন্ত ২১৯ ফিলিস্তিনি নিহত হয়েছেন। নিহতদের অধিকাংশই নারী ও শিশু।হামাসও ইসরায়েলে রকেট হামলা বাড়িয়ে দিয়েছে।
বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ