28 C
আবহাওয়া
১:২২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে বিভাগীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফেনীতে বিভাগীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত


বিএনএ, ফেনী : ফেনীতে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। রোববার ( ১৯ ফেব্রুয়ারি ) সকালে ফেনীর ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান এনডিসি।

ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার জাকির হাসান, ফেনী পৌর সভার মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজী, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ড. সিরাজ উদ্দিন মো. আলমগীর।

সিনিয়র সহকারী কমিশনার রাজস্ব শাখা ও জেনারেল সার্টিফিকেট শাখা পূদম পুষ্প চাকমা এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগের ১১টি জেলা চাঁদপুর, কক্সবাজার, নোয়াখালী, চট্টগ্রাম, বান্দরবন, রাঙামাটি, খাগড়াছড়ি, ফেনী, লক্ষীপুর, কুমিল্লা ও ব্রাম্মনবাড়িয়ার প্রায় ৩৫২ এ্যাথলেটস অংশগ্রহণ করেছে। খেলায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের মাঝে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারসহ অতিথিবৃন্দ পুরষ্কার প্রদান কেরন। খেলায় মশাল প্রজ্জলন করে মাঠ প্রদক্ষিণ করেন প্রবীণ খেলোয়াড় আবুল কালাম পাটোয়ারী ও হাসিনা আক্তার নিঝুম।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে, ফেনী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের নির্দেশনায় প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোসেন আকন, কুমিল্লা জেলা প্রশাসক মো. শামীম আলম, রাঙামাটি জেলা প্রশাসক মো. মিজানুর রহমান। এ ছাড়াও বিভিন্ন জেলা প্রশাসনের কর্মকর্তা, ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও ক্রীড়াপ্রেমী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ