29 C
আবহাওয়া
৮:৫০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আশুগঞ্জে শেখ রাসেল দিবস পালিত

আশুগঞ্জে শেখ রাসেল দিবস পালিত

আশুগঞ্জে শেখ রাসেল দিবস পালিত

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া:: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা  ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) উপজেলা পরিষদ মিলনায়তনে আশুগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতর আশুগঞ্জ এর সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাস বাপ্পী’র সভাপতিত্বে বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট সাংবাদিক সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা।

সে সময় ছিলেন আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, আশুগঞ্জ উপজেলা সহকারী প্রোগ্রামার( তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) মোঃ আবদুল্লাহ,  উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহিনা আক্তার, সহকারী শিক্ষা অফিসার সানজিদা পারভিন ছাড়াও বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীরা। সবশেষে অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ের ওপর অংশগ্রহণকারী প্রতিযোগীদের  বিজয়ীদের পুরস্কার দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন একাডেমিক সুপারভাইজার মোঃ শরীফুজ্জামান।

বিএনএনিউজ/গোলাম সারোয়ার,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ