35 C
আবহাওয়া
৭:২৪ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » আফগানিস্তানকে হারাল দ.আাফ্রিকা

আফগানিস্তানকে হারাল দ.আাফ্রিকা

আফগানিস্তানকে হারাল দ.আাফ্রিকা

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানকে ৪১ রানে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা।সোমবার( ১৮ অক্টোবর) আবু ধাবির শেখ জায়েদ স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

টস জিতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা । জবাবে ৮ উইকেট হারিয়ে ১০৪ রান করতে সমর্থ হয় আফগানিস্তান।

১৪৬ রানের লক্ষে খেলতে নেমে ১২ ওভার ৩ বলে দলীয় ৫১ রান তুলতে ৬ উইকেট হারায় আফগানিস্তান।সপ্তম উইকেটে মোহাম্মদ নাবি ও গুলবাদিন নায়েবের ব্যাটিংয়ে শতরান পার করার পর শামসির বলে আউট হন গুলবাদিন নায়েব। ২০ বলে ১ ছক্কায় ১৭ রান করেন এই ব্যাটার।

শেষ ওভারে জয়ের জন্য আফগানদের দরকার ছিল ৪৪ রানের । শেষ ওভার করতে আসা লুঙ্গি এনগিদি মাত্র ২ রান দিয়ে ১ উইকেট নিলে ৪১ রানের ব্যবধানে হারে মোহাম্মদ নবির দল। ২৯ বলে ৩ ছক্কায় ৩৪ রানে অপরাজিত ছিলেন এই স্পিন অলরাউন্ডার। তাবরাইজ শামসি ৩টি, এনগিদি নেন ২টি উইকেট।

এর আগে টেম্বা বাভুমার ৩১,মারক্রামের ৪৮,ভ্যান ডার ডুসেনের ২১ ও ডেভিড মিলারের দ্রুত ২০ রানের ইনিংসে ৫ উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে প্রোটিয়ারা।মুজিব ৩ টি ,একটি করে উইকেট নেন নবী ও নাবিন উল হক।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ