31 C
আবহাওয়া
২:৩৮ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২২, ২০২৩
Bnanews24.com
Home » কর্ণফুলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩, আহত ১৬

কর্ণফুলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩, আহত ১৬

কর্ণফুলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২, আহত ১৫

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ১৬ জন আহত হয়েছে। শুক্রবার ( ১৮ জুন) বিকাল ৩টার দিকে নগরীর কর্ণফুলী থানার চরফরিদ ফোসিল সিএনজি ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।নিহতরা হলেন-পটিয়ার দক্ষিণ মালিয়ারার নুরুল আমিনের ছেলে নুরুল আবসার (৪৮) ও অজ্ঞাত পরিচয়ের দুইজন।

আহত ১৬ জনের মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে- ডেইজি সর্দার (৩৫), রুবেল (৩২), সুমন দে (২৮), সুমন চৌধুরী (৩০), রিটন দেব (৪৫), রহমত আলী (৪৫), পিল্টু দাশ (৩০), কবির বিশ্বাস (৫০), বেলাল (৩৭), মুজিবুল্লাহ (৫৫), ইরফান (২৩), রিজিয়া বেগম (৩৫), সোহাগ মিয়া (৩২) এবং অজ্ঞাত পরিচয়ের ৩২ ও ২৫ বছর বয়সী ২ জন পুরুষকে। এ ছাড়া ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে মো. ইদ্রিসকে (৫০)।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন,  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজ বাজার  ও মইজ্যারটেকের মাঝামাঝি ফোসিল সিএনজি ফিলিং স্টেশনের সামনে বিআরটিসির বাস, লোকাল বাস ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে নারী, পুরুষ, শিশুসহ ১৯ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পাঠানো হয়েছে।

কর্ণফুলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষএরমধ্যে হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়। এছাড় আহত আরও বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। একটি সিএনজি অটোরিকশাকে সাইড দিতে গেলে দ্রুতগতির বিআরটিসি বাসটি উল্টোপথে চলে আসে। এতে আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বলে তিনি জানান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইচার্জ মো. জহিরুল হক ভূঁইয়া বলেন, মইজ্যারটেকে সড়ক দুর্ঘটনায় ২ জন অজ্ঞাত ও ১ জন জ্ঞাতসহ ৩ জনের মৃত্যু হয়েছে। আহত ১৬ জনকে ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিএনএনিউজ২৪/আমিন

https://www.facebook.com/100052646732733/videos/pcb.316531606778395/316530873445135

Total Viewed and Shared : 132 


শিরোনাম বিএনএ