29 C
আবহাওয়া
৩:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পরশুরামে নেতা-কর্মীদের ঈদ উপহার দিলেন মিজানুর রহমান মজুমদার

পরশুরামে নেতা-কর্মীদের ঈদ উপহার দিলেন মিজানুর রহমান মজুমদার


বিএনএ, ফেনী: ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, স্থানীয় জনপ্রতিনিধিদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার । মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে আওয়ামী লীগ কার্যালয়ে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি ১৫’শ জনের কাছে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন।

এসময় জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক মিজানুর রহমান মজুমদার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে এবং ঈদ আনন্দকে ভাগাভাগি করতে ঈদ উপহার দেয়া হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এম শফিকুল হোসেন মহিমের পরিচালনায় বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল করিম মজুমদার বাদল, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুাে, চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন, পরশুরাম উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল আহাদ চৌধুরী, সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেলসহ উপজেলা আওয়ামীলীগ যুবলীগ, শ্রমিক লীগ ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ পশুরাম পৌরসভার কাউন্সিলর ও উপজেলার  ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকরা। এছাড়া তিনটি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা উপস্থিত ছিলেন।

বিএনএ/নিজাম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ