31 C
আবহাওয়া
২:৫৩ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » নরসিংদীতে সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যা

বিএনএ, নরসিংদী: নরসিংদীতে সাবেক স্ত্রীকে বাড়িতে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে রৌশন মিয়া (৫০) নামে সাবেক স্বামীর বিরুদ্ধে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের চকপাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রুনা বেগম (৪৫) নরসিংদী পৌর এলাকার দত্তপাড়া মহল্লার আব্দুল করিমের মেয়ে।

নিহতের মা শাহারা বেগম বলেন, ভ্যানচালক রৌশন মিয়া মাদকাসক্ত। টাকার জন্য প্রায়ই রুনাকে মারধর করত। গত দুই বছর আগে একাধিক বিয়ে করাসহ পারিবারিক কলহের জের ধরে রৌশনকে তালাক দেয় রুনা। এরপরও রুনাকে ফিরিয়ে নেওয়ার জন্য নানা রকম চেষ্টা চালায়। কিন্তু রুনা রাজি হয়নি। সে রৌশনকে ছেড়ে সন্তানদের নিয়ে বেপারীপাড়া এলাকায় এসে বসবাস করে। এরপর থেকে নরসিংদী বাজারের বিভিন্ন দোকানে পানি সরবরাহ করে তিন সন্তান- দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে জীবিকা নির্বাহ করতেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মাহমুদুল কবির আরিফ বলেন, হাসপাতালে আনার পর আমরা রুনা বেগমকে মৃত অবস্থায় পাই। তার গলার পেছন দিকে কাটা অবস্থায় পাওয়া যায়। এ ছাড়া পেছন দিকে কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ওসি তানভীর জানান, শনিবার সন্ধ্যায় রৌশন মিয়া কৌশলে সাবেক স্ত্রী রুনাকে তার হাজীপুরের নিজ বাড়িতে ডেকে নিয়ে যান। সেখানে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রুনাকে ধারালো অস্ত্র দিয়ে প্রথমে কুপিয়ে ও পরে বঁটি দিয়ে গলা কেটে হত্যা করে। ওই সময় ঘরের মধ্যে হৈচৈ ও চিৎকারের শব্দ শুনে প্রতিবেশীরা এগিয়ে গেলে রৌশন মিয়া সবার সামনে দিয়েই পালিয়ে যায়। স্থানীয়রা রুনাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে পলাতক রৌশন মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে, পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ