29 C
আবহাওয়া
৯:২৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » দুই পূজা মণ্ডপে অনুদান ও একজনের চিকিৎসার দায়িত্ব নিলেন মিজানুর রহমান মজুমদার

দুই পূজা মণ্ডপে অনুদান ও একজনের চিকিৎসার দায়িত্ব নিলেন মিজানুর রহমান মজুমদার


ফেনী: ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, জ্বালানী খাতের করপোরেট প্রতিষ্ঠান পোর্টল্যান্ড গ্রুপের এমডি, অলাভজনক সংস্থা সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিএনএনিউজ২৪ ডটকম সম্পাদক মিজানুর রহমান মজুমদার সিঙ্গাপুরে নাক ও গলার চিকিৎসা শেষে দেশে ফিরেছেন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি ২০২৩) নিজ বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়ায় যান। এ সময় নিজ উপজেলা ছাড়াও তাঁর নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মী, স্থানীয় জনপ্রতিনিধিরা সৌজন্য সাক্ষাত করেন। তারা দলীয় নেতার স্বাস্থ্যের খোঁজ নেন ও কুশলাদি বিনিময় করেন।

ছাত্র ও যুবসমাজের পক্ষ থেকে চিকিৎসা শেষে দেশে ফিরে আসায় ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, ইউনিয়ন ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাজহার রাহাত,৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মিশু,চট্টগ্রাম মহসিন কলেজ ছাত্র লীগ নেতা রফিক উল্লাহ সালমান,ছাত্র লীগ নেতা মোঃ আবু সালেহ মামুন,ইফতেখার হোসেন সংকেত, আশিক ও শরীফ প্রমূখ উপস্থিত ছিলেন।

সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার সিঙ্গাপুরে চিকিৎসা চলাকালে তার সুস্থতার জন্য দোয়ার আয়োজন করায় ছাগলনাইয়ার বিভিন্ন প্রতিষ্ঠান, দল ও সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পরে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার ফুলগাজী সদরের শ্রী শ্রী জগন্নাথ সেবাশ্রম ও আমজাদহাট ইউনিয়নের পূর্ব বসন্তপুর শ্রী শ্রী রাধাকৃষ্ণ সেবাশ্রমসহ দুটি পূজা মন্ডপের জন্য ২০ হাজার করে ৪০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

তাছাড়া ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের কাশিপুর গ্রামের অসহায় হতদরিদ্র কোরবান আলী মামুনের চিকিৎসার যাবতীয় দায়িত্ব নেন। কোরবান আলী দীর্ঘদিন ধরে হার্নিয়াসহ নানা রোগে ভুগছেন।

মহামায়া ইউনিয়নের পূর্ব দেবপুর গ্রামের দিনমজুর জালাল উদ্দিন বিজয়ের স্ত্রী টিউমার ক্যান্সার আক্রান্ত রাবেয়া আক্তার তিন্নির চিকিৎসার জন্য ৩০হাজার টাকা অনুদান প্রদান করেন মিজানুর রহমান মজুমদার।

বিএনএনিউজ২৪,এবিএম নিজাম,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ