28 C
আবহাওয়া
১০:৫৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ত্রিশালে নকল বিড়ি বিক্রি করায় সাত জনকে জরিমানা

ত্রিশালে নকল বিড়ি বিক্রি করায় সাত জনকে জরিমানা

ত্রিশালে নকল বিড়ি বিক্রি করায় সাত জনকে জরিমানা

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহ ত্রিশালের বিভিন্ন বাজার থেকে নকল ব্র্যান্ড রোল যুক্ত বিড়ি জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এসময় নকল ব্র্যান্ড যুক্ত বিড়ি বাজারজাত করার দায়ে ব্যবসায়ীদের জরিমানা করা হয়েছে। নকল ব্যান্ডরোল যুক্ত জনি বিড়ি, মিষ্টি বিড়ি, মমতাজ বিড়ি, আলেক বিড়ি বিক্রির দায়ে ৭ জন পাইকারি ও খুচরা বিড়ি বিক্রেতাকে ৭টি মামলায় ৭৫,০০০/- (পচাত্তর হাজার টাকা) অর্থদণ্ড  করা হয়। সকল অর্থ নগদ আদায় করা হয়।

বৃহস্পতিবার ত্রিশাল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো তরিকুল ইসলাম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানাযায়,  ভ্রাম্যমাণ আদালত বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বালিপাড়া রেলষ্টেশন, বালিপাড়া বাজার, শেখ বাজার ও চকরামপুর বাজার থেকে ১ লাখ ৮৫ হাজার জাল ব্যান্ডরোল সম্বলিত বড়ি জব্দ করেন। সেখানে সরকারের রাজস্ব ফাঁকি দেয়ার উদ্দেশ্যে বিড়িতে নিজেদের মতো করে নকল ব্যান্ডরোল ছাপিয়ে তা যুক্ত করে সেই বিড়ি বাজারজাত করা হত।

এ সময় সহকারী কমিশনার এমন কর্মকাণ্ড হতে সকলকে বিরত থাকতে আহব্বান জানান। তিনি উপজেলার সকল বাজার ও দোকান হতে নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি তুলে ফেলতে স্থানীয় জনপ্রতিনিধি ও বাজার কমিটিকে দায়িত্ব দেন।

বিএনএ/ হামিমুর রহমান/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ