35 C
আবহাওয়া
১:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » তিন হাজার মানুষকে শীতবস্ত্র দিলেন মিজানুর রহমান মজুমদার

তিন হাজার মানুষকে শীতবস্ত্র দিলেন মিজানুর রহমান মজুমদার

তিন হাজার শীতবস্ত্র বিতরণ করলেন মিজানুর রহমান মজুমদার

ফেনীঃ ফেনীতে তিন দফায় তিন হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বিএনএ’র সম্পাদক ও বিশিষ্ট শিল্পপতি মোঃ মিজানুর রহমান মজুমদার। মঙ্গলবার(১৭ জানুয়ারি ২০২৩) বিকালে তৃতীয় দফায় সুলতান আহমেদ ফাউন্ডেশন এর উদ্যোগে ছাগলনাইয়ার রৌশন ফকির দরগাহ মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

মহামায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফেনী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন, বক্সমাহমুদ ইউনিয়নের চেয়ারম্যান আবদুল গফুর, মহামায়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, ইউপি সদস্য মোহাম্মদ মামুনুল হক পাটোয়ারী ও জাকির আহাম্মদ। উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলার জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

যুবলীগ নেতা মোঃ নাছির উদ্দিন জানান, সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফেনী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার তার ব্যক্তিগত উদ্যোগে তিন দফায় ফেনী সদর উপজেলা, ফেনী ১আসন তথা ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলায় তিন হাজার দরিদ্র শীতার্ত মানুষকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন।

বিএনএনিউজ২৪, এবিএম নিজাম উদ্দিন, জিএন

Loading


শিরোনাম বিএনএ