35 C
আবহাওয়া
১২:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিজয় দিবসে পতাকা উত্তোলন হয়নি চরণদ্বীপ ইউপিতে

বিজয় দিবসে পতাকা উত্তোলন হয়নি চরণদ্বীপ ইউপিতে

বিজয় দিবসে পতাকা উত্তোলন হয়নি চরণদ্বীপ ইউপিতে

বিএনএ, চট্টগ্রাম: মহান বিজয় দিবসের সকালে বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ ইউনিয়ন পরিষদে (ইউপি) উত্তোলন করা হয়নি জাতীয় পতাকা। পরে তা নজরে এলে জাতীয় পতাকা উত্তোলন করেন এক পুলিশ সদস্য।

স্থানীয়দের অভিযোগ, চরণদ্বীপ ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবসের দিন সকালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি। ছিলোনা কোনো কর্মসূচি।

ইউনিয়ন পরিষদ জাতীয় পতাকা উত্তোলন না করায় চরণদ্বীপ পুলিশ ফাঁড়িতে কর্মরত কনস্টেবল সত্যজিৎ দাশ এই পতাকা উত্তোলন করেন।

তিনি বলেন, পরিষদে পতাকা উত্তোলন না করার বিষয়টি নজরে আসলে তাৎক্ষণিক এক চৌকিদারকে ফোনে জানাই। তিনি একটি জানালার পাশে পতাকা রাখা আছে জানালে, সেখান থেকে পতাকা নিয়ে উত্তোলন করে দিই।

তবে ইউনিয়ন পরিষদের চৌকিদার মো. সাইফু বলেন, জাতীয় পতাকা উত্তোলনের দায়িত্বে রয়েছেন স্থানীয় মসজিদের ইমাম মো. শওকত। তিনি ভুলবশত শনিবার বন্ধের দিন মনে করে পতাকা তুলেননি। পরে বিষয়টি জানাজানি হলে তিনি ১১টার সময় পতাকা উত্তোলন করেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবছার খান বলেন, সকাল সাড়ে ১১টার দিকে চরণদ্বীপ ইউনিয়ন পরিষদে গিয়ে দেখতে পাই জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি। বিজয় দিবসের কোনো কর্মসূচিও দেখতে পাইনি।

আরও পড়ুন: যে সব আসন জাতীয় পার্টিকে ছেড়ে দিল আওয়ামী লীগ

এইদিন তিনি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে ইউনিয়ন পরিষদের স্মৃতিসৌধে ফুল দিতে গিয়েছিলেন। এসময় স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষক জাতীয় পতাকা উত্তোলন না করার বিষয়টি দেখান। পরে দুপুর ১২টার দিকে চরণদ্বীপ পুলিশ ফাঁড়ির এক পুলিশ সদস্য জাতীয় পতাকা এনে তুলে দেন।

এ বিষয়ে জানতে চরণদ্বীপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শামসুল আলমের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। ফলে তার বক্তব্য জানা যায়নি। মো. শামসুল আলম উপজেলা আওয়ামী লীগের সদস্য।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ