34 C
আবহাওয়া
৮:২৬ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » বাঁশখালীতে নিখোঁজের সাতদিন পর শিশুর মরদেহ উদ্ধার

বাঁশখালীতে নিখোঁজের সাতদিন পর শিশুর মরদেহ উদ্ধার

বাঁশখালীতে নিখোঁজের সাতদিন পর শিশুর মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের বাহারছড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে জলকদর খাল থেকে নিখোঁজের ৭ দিন পর নূর উল্লাহ মাপি (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা পৌনে ২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

গত ১১ অক্টোবর বাঁশখালীর গুনাগরি-মোশারফ আলী মিয়ার বাজার সড়কের বাড়ির সামনে থেকে নূর উল্লাহ মাপি নিখোঁজ হয়েছিল। সে স্থানীয় আবু বকর সিদ্দিক মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল।

শিশুটির বাবা নুরুল আনছার জানান, গত ১১ অক্টোবর সন্ধ্যায় আমার ছেলে বাড়ির সামনে রাস্তায় যায়। ওর মা বাসায় কাজ করছিলেন। ১৫ থেকে ২০ মিনিট পর তিনি বাইরে এসে দেখেন ছেলে নেই। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও পাইনি। পরদিন বাঁশখালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলাম।

তিনি আরও জানান, জলকদর খালে মরদেহ দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা আমাদের খবর দেন। ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করি। আমার ছেলেকে সংঘবদ্ধ চক্র হত্যা করে খালে ফেলে দিয়েছে। আমি ছেলে হত্যার বিচার চাই। জড়িতদের তদন্ত করে দ্রুত সময়ে গ্রেপ্তারের দাবি জানাই।

আরও পড়ুন: অবরুদ্ধ গাজায় বাড়ি বাড়ি ফ্রি পানি দেয় ওরা

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, জলকদর খাল থেকে নিখোঁজের ৭ দিন পর নূর উল্লাহ মাপি নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই। পরিবারের দাবিতে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ