38 C
আবহাওয়া
৫:২৯ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে দোকানিকে কুপিয়ে হত্যা

বরিশালে দোকানিকে কুপিয়ে হত্যা

কামরাঙ্গীরচরে তুচ্ছ ঘটনায় অটোচালককে কুপিয়ে হত্যা

বিএনএ, বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় আরিফ জমাদ্দার (৩৮) নামে একজন দোকানিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় থানা পুলিশ।

এর আগে সোমবার দুপুরে মেহেন্দিগঞ্জ উপজেলার আলীমাবাদ ইউনিয়নের চরডাইয়া গ্রামে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত আরিফ জমাদ্দার চরডাইয়া গ্রামের মৃত জলিল জমাদ্দারের ছেলে। তিনি একজন মুদি দোকানি ছিলেন।

মেহেন্দিগঞ্জ থানার এসআই মো. আরিফ হোসেন বলেন, প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক ও জমি নিয়ে বিরোধের জের ধরে এক পক্ষের হামলায় অপর পক্ষের এক দোকানির মৃত্যু হয়েছে। আজ বেলা ১১টা পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের প্রস্তুতি নেওয়া হয়েছে।

এদিকে নিহতের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, রাজনৈতিক বিরোধের জের ধরে আরিফ জমাদ্দারকে হত্যা করা হয়েছে। নিহত আরিফের ভাই জসিম জমাদ্দার জানান, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে স্থানীয় এমপির অনুসারী ও পৌর মেয়রের অনুসারীদের মধ্যে বিরোধ চলছে। তিনিসহ তার পরিবার স্থানীয় এমপি পংকজ দেবনাথ-এর অনুসারী। তাই তাদের উপর উপজেলা সভাপতি ও পৌর মেয়র কামালউদ্দিন খান ক্ষিপ্ত। এরই সূত্র ধরে পৌর মেয়রের অনুসারী ইউপি চেয়ারম্যান বাপ্পির নির্দেশে ১০/১২ জন লাঠিসোটা নিয়ে আরিফের দোকানে হামলা করে। হামলাকারীরা দোকানে প্রবেশ করে আরিফকে এলোপাতাড়িভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আরিফকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনএ /কাজল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ