26 C
আবহাওয়া
৪:০৬ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচন নিয়ে নানা ষড়যন্ত্র করছে বিএনপি : আমু

নির্বাচন নিয়ে নানা ষড়যন্ত্র করছে বিএনপি : আমু


বিএনএ, ঝালকাঠি : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপি নানা ষড়যন্ত্র করছে।

রোববার (১৭ জুলাই) ঝালকাঠির নলছিটি উপজেলার রায়াপুর আরএইচডি আমিরাবাদ জিসি রাস্তার উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, আগামী নির্বাচনে যারা মনে করে তাদের সুবিধা হবেনা, তারা নানা কলাকৌশল অবলম্বন করে নির্বাচনকে বানচাল করার চেষ্টায় ষড়যন্ত্র করছে।

আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করা আহবান জানিয়ে তিনি বলেন, ‘আমরা নির্বাচনমুখী দেশ,আমরা নির্বাচনমুখী জাতি,নির্বাচনমুখী জনগণ। তাই আগামী নির্বাচনে আপনারা আওয়ামী লীগকে নির্বাচিত করবেন, যাতে আপনাদের জন্য দেশের উন্নয়ন অব্যাহত থাকে।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম, সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, সহসভাপতি ও নলছিটি উপজেলা চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান,পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, নলছিটি উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ খন্দকার মজিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ