29 C
আবহাওয়া
৭:১১ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » কুতুবদিয়ায় ট্রলার ডুবিতে নিহত ১

কুতুবদিয়ায় ট্রলার ডুবিতে নিহত ১


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের কুতুবদিয়ায় এফবি সাগর নামক একটি ফিশিং ট্রলার সাগরে ডুবে গেছে। এতে ট্রলারের মাঝিসহ ১৪ জেলের মধ্যে ১৩ জেলেকে জীবিত উদ্ধার এবং একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাতে বঙ্গোপসাগরে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়।

বুধবার (১৭ মে) বিকালে কুতুবদিয়া থানার ওসি মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ট্রলারের মাঝি হিরা আহমদ জানান, ট্রলারের কেবিনে আটকা পড়ে নিহত জেলের নাম বিশ্বনাথ। সে হাতিয়া এলাকার বাসিন্দা। গত সোমবার রাতে আলী আকবর ডেইল মৎস্য ঘাট থেকে ১৪ জন মাঝি-মাল্লা নিয়ে মাছ শিকারে যায় ট্রলারটি। মঙ্গলবার দিবাগত রাতে বঙ্গোপসাগরে ট্রলারটি হঠাৎ ঝড়ের কবলে পড়ে বাতাসের তোড়ে উল্টে যায়।এসময় অপর জেলেরা সাগরে ছিটকে পড়লেও ট্রলারে আটকে যায় জেলে বিশ্বনাথ চন্দ্র দাশ। ট্রলার ডুবির সময় আশেপাশে থাকা মাছ ধরার ট্রলার এসে ১৩ জেলেকে জীবিত উদ্ধার করে। এসময় জেলে বিশ্বনাথের সন্ধান পাওয়া যায়নি। পরে বিশ্বনাথের মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

আলী আকবর ডেইল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আকতার কামাল সিকদার জানান, একজনের মরদেহ উদ্ধার করে তীরে নিয়ে আসা হয়েছে। ট্রলারটি এখনও সাগরে নিখোঁজ রয়েছে, ট্রলারে অন্য মাঝিমাল্লা সুস্থ আছেন বলেও জানান তিনি।

কুতুবদিয়া থানার ওসি মো. মিজানুর রহমান জানান, বঙ্গোপসাগরে আলী আকবর ডেইল ইউনিয়নের রত্নসেন দাশের মালিকানাধীন ট্রলারটি দুর্ঘটনার কবলে পড়ে সাগরে ডুবে যায়, পরে ১৩জন জীবিত উদ্ধার হলেও  একজন জেলে মারা যায়। তার মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বিএনএনিউজ/এইচএম ফরিদুল আলম শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ