26 C
আবহাওয়া
৩:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » হাসপাতালে ভালো আছেন আকরাম খান

হাসপাতালে ভালো আছেন আকরাম খান

আকরাম

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথমে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে আক্রান্তের ৬দিন পর গত বৃহস্পতিবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

বাসায় চিকিৎসাধীন অবস্থায় হুট করে কাশি বেড়ে গিয়েছিল আকরামের। এরপর চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হন তিনি। হাসপাতালে এখন কেমন আছেন আকরাম খান? পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, অক্সিজেন লেভেল ঠিক আছে আকরামের। তবে কাশি বেড়ে গেছে।

শুক্রবার আকরামের স্ত্রী সাবিনা আকরাম গণমাধ্যমকে বলেন, কাশি বেড়ে যাওয়াতেই হাসপাতালে আনা হয়েছে আকরাম খানকে। বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানিয়েছেন, ফুসফুসে ৩০ ভাগ ইনফেকশন আছে তার। যে কারণে কাশছেন তিনি। তবে আল্লাহর রহমতে তার অবস্থা কিছুটা উন্নতির দিকে এখন। অক্সিজেন লেভেল ঠিক আছে। এখন কিছুটা ভালো অনুভব করছেন আকরাম। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

এপ্রিলের শুরুর দিকে ঠাণ্ডাজনিত সমস্যা দেয় আকরাম খানের। পরে করোনা উপসর্গ দেখা দিলে গত ৯ এপ্রিল করোনার নমুনা দেন।

১০ এপ্রিল পজিটিভ শনাক্ত হন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়কের। এরপর থেকে তিনি হোম আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। বর্তমানে রাজধানীর স্পেশালাইজড একটি হাসপাতালে চিকিৎসক মহিউদ্দিনের তত্ত্বাবধানে আছেন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ