36 C
আবহাওয়া
২:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পিরোজপুরে বিয়েতে যাওয়ার পথে বাসচাপায় ৫ জন নিহত

পিরোজপুরে বিয়েতে যাওয়ার পথে বাসচাপায় ৫ জন নিহত

পিরোজপুরে বিয়েতে যাওয়ার পথে বাসচাপায় ৩ জন নিহত

বিএনএ: পিরোজপুরে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে বাসচাপায় নিহত বেড়ে দাঁড়িয়েছে পাঁচজনে। এ ঘটনায় আহত হয়েছে আরও বেশ কয়েকজন।

নিহতরা হলেন-বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের আবুল হোসেন মিনার ছেলে মো. ইয়াসিন মিনা (১৪), কচুয়া উপজেলার আল আমিন মল্লিকের ছেলে মো. শাহিন মল্লিক (১৮) ও কচুয়া উপজেলার মো. বাদশা (১৮), কচুয়া উপজেলার মো. শাহিন মোল্লা (১৯) ও সাব্বির (২০)।

শুক্রবার (১৭ মার্চ) রাতে পিরোজপুর ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে পিরোজপুর-চরখালী সড়কের শংকরপাশায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, বিকেলে একটি নসিমনে বাগেরহাট থেকে বরগুনার পাথরঘটায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন তারা। ওই নসিমনে ২২ জন ছিলেন। বিকেল ৫টার দিকে নসিমনটি সদর উপজেলার শংকরপাশা সড়কে পৌঁছালে মঠবাড়িয়া থেকে ঢাকাগামী গ্রামীণ পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে এসে নসিমনটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রীর মৃত্যুর হয়। পরে হাসপাতালে নেয়ার পথে আরও একজন নিহত হন।

খুলনা নেয়ার পথে শাহীন নামের একজনের মৃত্যু হয়। আর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাব্বিরের। আহত বাকিদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, হাসপাতালে আহত অবস্থায় চারজনকে আনা হয়েছিল। এদের মধ্যে মো. ইয়াসিন মিনা নামে একজনের মৃত্যু হয়। বাকিদের খুলনায় পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ