40 C
আবহাওয়া
৪:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সম্পত্তির ভাগ নিয়ে দ্বন্দ্ব; ১৪ ঘণ্টা পর বাবার লাশ দাফন

সম্পত্তির ভাগ নিয়ে দ্বন্দ্ব; ১৪ ঘণ্টা পর বাবার লাশ দাফন


বিএনএ ডেস্ক, ঢাকা: ফেনীর দাগনভূঞায় সম্পত্তি ভাগ-বাঁটোয়ারা নিয়ে হাজী আবু আহমেদ মাস্টার নামে এক ব্যক্তির লাশ দাফনে বাধা দেন বঞ্চিত সন্তানরা। ১৪ ঘণ্টা পর বুধবার পুলিশের হস্তক্ষেপে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পুলিশ জানায়, ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের অবসরপ্রাপ্ত শিক্ষক আবু আহমেদ। ৯০ বছর বয়সে মঙ্গলবার রাতে দাগনভূঞা পৌর শহরের আমানউল্যাহপুর গ্রামের জননী ম্যানশনে মৃত্যুবরণ করেন তিনি।

মৃত্যুকালে ৭ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন আবু আহমেদ। এর মধ্যে প্রথম পক্ষের সন্তান নেছার হাফেজ, সোহেল, কাউছার, হেলাল,  জেসমিন আক্তার ও গোলশান আরা। তাদের অভিযোগ, সম্পত্তি থেকে বঞ্চিত করে দ্বিতীয় পক্ষের স্ত্রী ফিরোজা বেগম, তার ছেলে ইমাম উদ্দীন পারভেজ, এনায়েত উল্যাহ ফরহাদ ও নেয়ামত উল্যাহকে সব সম্পত্তি রেজিস্ট্রি করে দেন আবু আহমেদ।

আবু আহমেদ মারা যাওয়ার দাফনে বাধা দেয় প্রথম পক্ষের সন্তানরা। এ সময় উভয় পক্ষের মাঝে সম্পত্তি নিয়ে হাতাহাতির ও মারামারির ঘটনা ঘটে। পুলিশ জনায়, প্রতিবেশীরা জরুরি সেবা ৯৯৯ এ কল করলে সেখান থেকে দাগনভূঞা থানাকে বিষয়টি অবহিত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ