36 C
আবহাওয়া
২:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » প্রথমবার মুখোমুখি হচ্ছেন অপু-বুবলি

প্রথমবার মুখোমুখি হচ্ছেন অপু-বুবলি

বুবলি-অপু

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার তারকা ত্রয়ী শাকিব খান-শবনম ববুলী-অপু বিশ্বাস দ্বন্দ্বে বেশ কিছুদিন ধরেই উত্তাল ঢালিপড়া। শাকিব খানের নায়িকা থেকে ঘরণি হওয়ার পর সন্তান জন্ম, দুই নায়িকার ক্ষেত্রেই প্রায় একইরকম ঘটনা ঘটেছে। শাকিব ইস্যুতে বিভিন্ন সময়ে একে-অপরের দিকে বিস্ফোরক কিংবা ইঙ্গিতপূর্ণ মন্তব্যের তীর ছুঁড়েছেন এই দুই নায়িকা। কিন্তু তাদের দুজনের সামনাসামনি কখনো দেখা হয়নি। সম্প্রতি এক ভিডিও বার্তায় এমনটিই জানিয়েছিলেন বুবলী।

তবে, এবার সম্ভবত দেখা হতে যাচ্ছে দুই নায়িকার। জানা গেছে, আগামী ২৩ ডিসেম্বর মুখোমুখি হতে যাচ্ছেন তারা।

এদিন ঢাকার একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিতব্য ফ্যাশন শোতে অংশ নেবেন অপু বিশ্বাস ও বুবলী। ‘ঢাকা ফ্যাশন ডে ২০২২’ শীর্ষক এই অনুষ্ঠানের আয়োজন করেছে পিএইচ এন্টারটেইনমেন্ট।

এ বিষয়ে আয়োজক সংস্থার মুখপাত্র পিয়াল হোসেন বলেন, ‘অপু ও বুবলী দুজনকেই আমন্ত্রণ জানানো হয়েছে। তবে তারা একসাথে কোনো পারফর্মেন্সে অংশ নেবেন না। বরং আলাদাভাবে শো স্টপার হিসেবে পারফর্ম করবেন।’

অপু-বুবলী ছাড়াও ঢাকাই শোবিজের একঝাঁক তারকা অংশ নেবেন এই ফ্যাশন ডে’তে অংশ নেবেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেছিলেন শাকিব খান ও বুবলী। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের সংসারে জন্ম নেয় শেহজাদ খান বীর।

এর আগে, ২০০৮ সালে অপু বিশ্বাসের সাথে ঘর বাঁধেন শাকিব। সেই সংসারে একমাত্র পুত্র আব্রাহাম খান জয়ের জন্ম হয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। এরপর ২০১৮ সালের ফেব্রুয়ারিতে এই দম্পতির বিবাহবিচ্ছদ কার্যকর হয়।
বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ