28 C
আবহাওয়া
১১:২৮ পূর্বাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » ম্যানইউকে হারিয়ে লিগে তৃতীয় জয় লেস্টার সিটির

ম্যানইউকে হারিয়ে লিগে তৃতীয় জয় লেস্টার সিটির

ম্যানইউকে হারিয়ে লিগে তৃতীয় জয় লেস্টারসিটির

বিএনএ,স্পোর্টসডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লীগে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৪-২ গোলে হারিয়েছে লেস্টারসিটি। শনিবার(১৬ অক্টোবর) লেস্টারসিটির মাঠ কিং পাওয়ার স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে। ৩০ তম  অ্যাওয়ে ম্যাচে এসে হারল ম্যানইউ। এর আগে টানা ২৯ টি ম্যাচে হারের মুখ দেখেনি ওলে গুনার সোলসারের দল।

ম্যাচের শুরুর ১৯ তম মিনিটে ম্যাসন গ্রীনউড গোল করে এগিয়ে নেয় ম্যানইউকে।বক্সের বাহির থেকে গোলটি করেন এই মিডফিল্ডার। ৩১ তম মিনিটে লেস্টারকে সমতায় ফিরায় ইউরি টিলেম্যানস। ১-১ সমতায় বিরতিতে যায় দুদল।

৭৮ তম মিনিটে আবারও এগিয়ে যায় স্বাগতিকরা।এবার গোলটি করেন তুর্কি খেলোয়াড় শালার সায়ানসি। গোল হজম করে সময় নেয়নি সমতায় ফিরতে সফরকারিরা। ৮২ তম মিনিটে রেড় ডেভিলদের সমতায় ফিরায় মার্কোস রাশফোর্ড।তার পরের মিনিটে আবারও এগিয়ে যায় ব্রেন্ডন রজার্সের শির্ষরা।

অনেকটা জয় নিশ্চিত গোলের পর জেমি ভার্ডি

জেমি ভার্ডি গোল করে ৩-২ ব্যবধান বাড়ায় লেস্টারসিটির।যোগ করা সময়ে লেস্টারের পাস্টন ডাকা গোল করলে জয় নিয়ে মাঠ ছাড়া তারা।

রোনালদো
কোমরে হাত দিয়ে দাড়িঁয়ে থেকে মুখের ভঙ্গিমায় বলে দিচ্ছে কতটা হতাশ রোনালদো

৮ ম্যাচে ৩ জয়,৩ ড্র ও ২ হারে ১১ পয়েন্ট নিয়ে এগারতম লেস্টার সিটি। সমান ম্যাচে ৪ জয,২ ড্র ও ২ হারে ১৪ পয়েন্ট নিয়ে পঞ্চম ম্যানইউ।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ