33 C
আবহাওয়া
৮:০৩ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

হত্যা

বিএনএ, ঢাকা : রাজধানীর শ্যামপুরে ডিআইটি এলাকার একটি বাসায় স্বামী তার স্ত্রী সাথী আক্তারকে (২১) শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৬ জুন) বিকেলের দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে শ্যামপুর থানা পুলিশ।

এ ঘটনায় আটক স্বামী ফারুকুর রহমান (৩৫) প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছেন বলে দাবি পুলিশের।

নিহত সাথী আক্তার বরিশাল জেলার হিজলা উপজেলার হানিফ হাওলাদারের মেয়ে।স্বামী ফারুকুর রহমানের সঙ্গে শ্যামপুর ডিআইটি প্লটের একটি বাসায় ভাড়া থাকতেন।

বিষয়টি নিশ্চিত করে শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, শুক্রবার (১৬ জুন) বিকেলে সংবাদ পেয়ে শ্যামপুর ডিআইটি প্লটের ১১৪ নম্বর বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দেখে পুলিশের সন্দেহ হলে তার স্বামীকে আটক করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন যে, পারিবারিক কলহের কারণে স্ত্রীকে গলাটিপে হত্যা করেছেন।

জিজ্ঞাসাবাদে আরও জানা গেছে, নানা কারণে তাদের দাম্পত্য কলহ চলছিল। এটাও শোনা যাচ্ছে, ফারুকের নাকি আরও একটি স্ত্রী আছে। ওসি নজরুল ইসলাম জানান, অভিযুক্ত ফারুকুর রহমান কিছুই করেন না। ঘরে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। আজ (১৬ জুন) পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় স্ত্রীর সঙ্গে। এতে রাগের বশে ফারুক তার স্ত্রীর গলা চেপে ধরলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ