26 C
আবহাওয়া
১:৩২ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » বাদ পড়লেন লিটন, জাকের আলি ইন

বাদ পড়লেন লিটন, জাকের আলি ইন


বিএনএ, ক্রীড়াডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে দল থেকে বাদ পড়লেন ওপেনার লিটন কুমার দাস। তাঁর পরিবর্তে প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন জাকের আলি অনিক।শনিবার এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে বিসিবি।

প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেন, , যেহেতু সিরিজ চলছে, পরিবর্তনের খুব বেশি সুযোগ ছিল না। তবে নতুন বলে খুবই অধারাবাহিক হওয়ার কারণে আমরা লিটন দাসকে এই স্কোয়াডের সঙ্গে আর রাখছি না। দলে আগে থেকে এনামুল হক বিজয় ও তানজিদ হাসান তামিম রয়েছে, যারা ওপেন করতে পারে। আরেকজন ওপেনার আছে সৌম্য সরকার। লিটনকে যখন স্কোয়াডে অন্তর্ভুক্ত করলাম না, তখন এ জায়গায় নতুন করে কোনো ওপেনারের প্রয়োজন দেখিনি। ইতোমধ্যে দুটি অপশন আছে, এর মধ্যে একটি আমাদের কোচ-ক্যাপ্টেনকে বেছে নিতে হবে।

লিটনের বাদ পড়া এবং জাকেরের দলে প্রবেশের বিষয়ে কোচ-অধিনায়কের মতামত নিয়েছেন বলে জানান গাজী আশরাফ লিপু। এ সিলেকশন প্রক্রিয়ায় আমরা অবশ্যই কোচ-ক্যাপ্টেনের মতামত নিয়েছি। আমরা দেখেছি লিটনের পরিবর্তে দলে যদি মিডল অর্ডারে কাউকে সংযোজন করা যায়, সেখানে একটা গ্যাপ আছে। সেখানে অনিককে মনে করেছি এই জায়গায় যথার্থ হবে।

বিএনএ/ ওজি/এইচমুন্নী

 

Loading


শিরোনাম বিএনএ