25 C
আবহাওয়া
১০:৩৩ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় অর্থপ্রতিন্ত্রীর শুভেচ্ছা ব্যানার ছেঁড়ায় থানায় অভিযোগ

আনোয়ারায় অর্থপ্রতিন্ত্রীর শুভেচ্ছা ব্যানার ছেঁড়ায় থানায় অভিযোগ

আনোয়ারায় অর্থপ্রতিন্ত্রীর শুভেচ্ছা ব্যানার ছেঁড়ায় থানায় অভিযোগ

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারায় ওয়াশিকা আয়শা খান এমপি বাংলাদেশ সরকারের অর্থ প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ায় নেতাকর্মীদের শুভেচ্ছা ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) এ ঘটনায় ৬ নং বারখাইন ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. আজিজুল হক বাদী হয়ে আনোয়ারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ মার্চ বেগম ওয়াশিকা আয়শা খান এমপি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ার পর উপজেলার সকল কর্মী-সমর্থক, নেতানেত্রীবৃন্দ ও সর্বস্থরের জনসাধারণের পক্ষ থেকে আনোয়ারা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে উপজেলার বিভিন্নস্তরের কর্মী সমর্থকেরা আনোয়ারা থানার তৈলারদ্বীপ সরকারহাট বাজার হতে চাতরী চৌমুহনী বাজার পর্যন্ত আনোয়ারা-বাঁশখালী সড়কের উভয় পাশে, সর্বোপরি উপজেলার বিভিন্ন গ্রামের হাট-বাজারসহ গুরুত্বপূর্ণ স্থানে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত” শুভেচ্ছা জ্ঞাপনমূলক একাধিক ব্যানার, ফ্যাস্টুন, সাইনবোর্ড, প্লেকার্ড রাস্তার পার্শ্বে জনসমাগমস্থলে স্থাপন করেন। তদুপরি সংবর্ধনা অনুষ্ঠান সমাপ্তির পর ৯ মার্চ সন্ধ্যা থেকে সর্বশেষ ১৩মার্চ মধ্যবর্তী অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা বিভিন্ন সময় ঘটনাস্থল হতে স্থাপিত একাধিক ব্যানার, ফ্যাটুন, সাইনবোর্ড, প্লেকার্ড ভাংচুর, কর্তন, চুরিসহ বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ করে, সর্বোপরি উপড়িয়ে ও সরিয়ে ফেলে।

এ বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন বলেন , এসব বিষয়ে আমি কিছু জানিনা। ওসি স্যারের সাথে কথা বলেন। তবে এ বিষয়ে জানতে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ সোহেল আহমেদের সাথে মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ