26 C
আবহাওয়া
৩:০৫ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » গ্রিনলাইন বাসে আরেক বাসের ধাক্কা, আহত ৩

গ্রিনলাইন বাসে আরেক বাসের ধাক্কা, আহত ৩


বিএনএ,ডেস্ক: পটুয়াখালীতে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা গ্রিন লাইন পরিবহনের একটি বাসে ধাক্কা দিয়েছে রাজীব পরিবহনের বাস। এ দুর্ঘটনায় আহত হয়েছে  ৩ জন। আহতদের পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার(১৫ জানুয়ারি) দিবাগত  রাত ১টার দিকে পটুয়াখালী সদর উপজেলার বদরপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।রাজিব পরিবহন ও গ্রীন লাইন পরিবহনের গাড়ি দুটি ঢাকা থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল।

স্থানীয় সূত্রে জানাযায়, ঘন কুয়াশার কারণে দাঁড়িয়ে থাকা গ্রিন লাইন পরিবহনটি না দেখে রাজিব পরিবহন পেছন থেকে ধাক্কা দেয়। এতে গ্রীন লাইন পরিবহন রাস্তার পাশে কিছুটা পড়ে যায়। রাজিব পরিবহনের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। গ্রীন লাইন পরিবহনের পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

রাজিব পরিবহনে থাকা এক যাত্রী বলেন, ঢাকা থেকে রাজিব পরিবহন করে কুয়াকাটা যাচ্ছিলাম, তবে দাঁড়িয়ে থাকা গ্রীন লাইন পরিবহনের সঙ্গে আমাদের গাড়িতে ধাক্কা লাগে। রাজিব পরিবহনের সামনে যারা ছিল তারা বেশি আহত

পটুখালী সদর থানার অফিসার ইনচার্জ মো. জসিম উদ্দিন বলেন, ফায়ার সার্ভিসের গাড়িতে করে আহতদের দ্রুত পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের যে মালামাল রয়েছে সেগুলো পুলিশ পাহারা দিচ্ছে।

বিএনএনিউজ/রেহানা, ওজি 

Loading


শিরোনাম বিএনএ