38 C
আবহাওয়া
৫:২৯ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিজয় দিবসে যান চলাচলে সিএমপির নির্দেশনা

বিজয় দিবসে যান চলাচলে সিএমপির নির্দেশনা

বিজয় দিবসে যান চলাচলে সিএমপির নির্দেশনা

বিএনএ, চট্টগ্রাম: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রাম নগরীর মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ মাঠে স্থাপিত স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী বীর শহিদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে ওই এলাকায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) এ বিশেষ নির্দেশনার কথা জানান নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার স্পিনা রাণী প্রামাণিক।

তিনি জানান, ওইদিন ভোর ৫টা থেকে নগরীর তিনপুল থেকে আমতল, আমতল থেকে নিউমার্কেট এবং নিউমার্কেট থেকে আমতল রোডে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। তিনপুল মোড় থেকে শিক্ষা অফিস (রাইফেল ক্লাব) হয়ে আমতল পর্যন্ত একমুখী চলাচল বজায় থাকবে। নিউমার্কেট, আমতল ও তিনপুল মোড়ে রোড ব্লক স্থাপন করে যানবাহনসমূহ ডাইভারশন দেওয়া হবে।

স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করতে আসা সকল গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তাগণ ডিসি হিল-বোস ব্রাদার্স (পুলিশ প্লাজা) হয়ে এসে রাইফেল ক্লাব ও আমতল মোড় ড্রপিং জোন হিসেবে ব্যবহার করবেন এবং পরবর্তীতে প্রধান পার্কিং স্থান হিসেবে রাইফেল ক্লাব মাঠে গাড়ি পার্কিং করবেন। এছাড়াও অন্যদিক থেকে আগত গাড়িসমূহ নিজ নিজ সুবিধা অনুযায়ী নিউমার্কেট ও তিনপুল মোড় ড্রপিং জোন হিসেবে ব্যবহার করতে পারবেন এবং সংযুক্ত রুট ম্যাপে প্রদর্শিত পার্কিং স্থানে গাড়ি পার্ক করবেন।

অনুষ্ঠানস্থলে আসা সকল গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও সরকারি কর্মকর্তাগণ আমতল থেকে পায়ে হেঁটে স্মৃতিসৌধে (চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ মাঠে) এসে পুষ্পস্তবক অর্পণ করে পুনরায় আমতল মোড়ে গিয়ে গাড়িতে উঠে জুবলী রোড হয়ে প্রত্যাবর্তন করবেন। অন্যান্য ব্যক্তিবর্গ প্রত্যাবর্তনকালে স্ব-স্ব গাড়ির পার্কিংস্থলে গিয়ে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত সুবিধাজনক সড়ক ব্যবহার করবেন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ