23 C
আবহাওয়া
৭:৩১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিএফ ডি সি তে দুই খানের ঠান্ডা লড়াই

বিএফ ডি সি তে দুই খানের ঠান্ডা লড়াই


বিএনএ,বিনোদন ডেস্ক:বিএফ ডি সি তে দুই খানের ঠান্ডা লড়াই চলছে। বি এফ ডি সির কালার ল্যাবে চলছে এই দুই হিরোর দুই সিনেমার সম্পাদনার কাজ। এস এ হক অলিক পরিচালিত শাকিব খান অভিনীত ২০২১ সালের সরকারি অনুদানের সিনেমা গলুই।
অন্যদিকে জায়িদ হোসেন পরিচালিত জাহাঙ্গীর সিকদার প্রযোজিত জায়েদ খান অভিনীত সিনেমা সোনার চর।সিনেমা দুটি সম্পাদনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত দুই সম্পাদক তহিদ হোসেন চৌধুরী ও শহিদ হোসেন।
সম্পাদক তহিদ হোসেন চৌধুরী বলেন, জায়েদ খান এই পর্যন্ত যত সিনেমায় অভিনয় করেছে তার মধ্যে সোনার চর সিনেমায় তাকে অন্য এক জায়েদ খানকে দেখতে পাবে দর্শক।এই সিনেমায় তিনি চরিত্র অনুযায়ি নিজেকে তৈরি করার চেষ্টা করেছেন, বোঝাই যায়। বাকিটা দর্শক সিনেমা দেখে বিচার করবেন।
অন্যদিকে গুলই সিনেমার সম্পাদক শহিদ হোসেন বলেন বরাবরই শাকিব খান বাংলা সিনেমায় অলিখিত সুপার ষ্টার। তাকে নিয়ে নতুন কিছু বলার নেই,। গলু্ই সিনেমায় দর্শক তাকে একজন মাঝির ছেলের চরিত্রে দেখতে পাবেন। শাকিব খান এমন ভাবে চরিত্রের সাথে নিজেকে তৈরি করেছেন যে দেখে মনেই হবে না তিনি একজন গ্লামার হিরো।
তবে সোশ্যাল মিডিয়াতে শুটিং এর কিছু ছবি ভাইরাল হয়েছে,তাতে শাকিব খানের লুক নিয়ে অনেক সমালোচনা হয়েছে, যদিও পরিচালক এস এ হক অলিক সব সমালোচনার জবাব বিভিন্ন সময় দেয়ার চেষ্টা করেছেন।তবে এইদিক দিয়ে সোনার চরে জায়েদ খানের লুক অনেক প্রসংশা পেয়েছে। দেখা যাক সিনেমা মুক্তির পর কাকে দর্শক বেশি গ্রহণ করেন।
বিএনএ/ রিপন রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ