34 C
আবহাওয়া
৯:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পঞ্চগড়ে পুকুরে ডুবে প্রাণ গেল তিন শিশুর

পঞ্চগড়ে পুকুরে ডুবে প্রাণ গেল তিন শিশুর

পঞ্চগড়ে পুকুরে ডুবে প্রাণ গেল তিন শিশুর

বিএনএ, পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া ও দেবীগঞ্জ উপজেলায় পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুর ও বিকেলে দুই উপজেলার তিন স্থানে এ ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলেন- তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সৌরভ (৯), একই ইউনিয়নের মুহিগছ গ্রামের রুহুল্লাহ চৌধুরীর ছেলে সাইফুল্লাহ (৩) এবং দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের মহলদার গ্রামের সুজন ইসলামের ছেলে সোহান (দেড় বছর)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিশু সৌরভ কয়েকজনের সঙ্গে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে যায়। সাঁতার না জানায় সৌরভ পুকুরের গভীর পানিতে গিয়ে তলিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর কাছাকাছি সময়ে মুহিগছ গ্রামের সাইফুল্লাহ পুকুরে গোসল করতে নামলে সেও তলিয়ে গিয়ে মারা যায়।

এদিকে, দেবীগঞ্জের দেবীডুবা ইউনিয়নের মহলদার গ্রামের দেড় বছরের শিশু সোহান বাড়িতে খেলা করছিল। এক পর্যায়ে সবার অজান্তে পেছনের দরজা দিয়ে বেরিয়ে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ও দেবীগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম পৃথক স্থানে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিন শিশু মৃত্যুর ঘটনায় থানায় তিনটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তারা।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ