34 C
আবহাওয়া
১০:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » জবিতে জাতীয় শোক দিবস পালিত

জবিতে জাতীয় শোক দিবস পালিত

জবিতে জাতীয় শোক দিবস পালিত

বিএনএ, জবি: স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে ‌জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী’ উপলক্ষে নানান আয়োজনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রোববার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,বাদ যহোর বিশ্ববিদ্যালয়ের মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বাঙালি জাতির পিতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি এবং স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার ও অন্যান্য নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এছাড়া সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সহ, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, ছাত্রীহল, নীলদল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জবি শাখা, ভাষা শহীদ রফিক স্মৃতি পরিষদ সহ অন্যান্ন সংগঠন একে একে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হয়। এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক।বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, সহকারী প্রক্টর, শিক্ষক সমিতির সভাপতিসহ নেতা সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারিরাও উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/সাহিদুল,মনির

Loading


শিরোনাম বিএনএ