36 C
আবহাওয়া
২:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » তৃতীয় বিয়ে করলেন সালমান শাহ’র স্ত্রী সামিরা

তৃতীয় বিয়ে করলেন সালমান শাহ’র স্ত্রী সামিরা

সামিরা

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রে নব্বইয়ের দশকের উজ্জ্বল নক্ষত্রের নাম সালমান শাহ। মাত্র চার বছরের চলচ্চিত্র জীবনে ২৭টি সিনেমার মাধ্যমে ঝড় তুলেছিলেন ভক্তদের হৃদয়ে। মৃত্যুর এতো বছর পরও সালমান বেঁচে আছেন মানুষের হৃদয়ে। চির সবুজ সালমান শাহ’র জীবনের গুরুত্বপূর্ণ এক অধ্যায় ছিল স্ত্রী সামিরা। রহস্যময়ী এই নারীকে নিয়েও কৌতুহলের শেষ নেই। জানা গেল তাকে নিয়ে নতুন খবর। সামিরা তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন।

শনিবার (১৪ আগস্ট) রাতে সালমান শাহ’র স্ত্রী সামিরার তৃতীয় বিয়ের খবর ছড়িয়ে পড়ে। বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন, সামিরার দ্বিতীয় স্বামী মোশতাক ওয়াইজ।

সালমান শাহ’র মৃত্যুর পর সামিরা বিয়ে করেন মোশতাক ওয়াইজকে৷ এই সংসারে তিন সন্তানের জননী সামিরা। তবে জৌলুস আর সুখে এই সংসারও ভেঙে গেছে সামিরার।  গত মাসেই তাদের ডিভোর্স সম্পন্ন হয়েছে।

এবার তিনি বিয়ে করেছেন সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদকে। গত ১৫ জুলাই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সামিরা ও ইশতিয়াকের  বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এমনটি জানালেন সামিরার দ্বিতীয় স্বামী মোশতাক ওয়াইজ।

তিনি বলেন, ‘সামিরার বিয়ের খবর সত্য। অনেক সময় দুইটা ভালো মানুষ একসঙ্গে থাকতে পারে না। আমাদের ক্ষেত্রেও হয়তো তাই হয়েছে। আমাদের দীর্ঘ ২২ বছরের সংসার ভেঙে গেছে। তার (সামিরার) জন্য শুভকামনা রইলো। তাকে ছাড়া পরিবারের সবাই ভালো আছে। ‘

এ সময় মোশতাক আরও জানান, গত ২১ মার্চ তাকে ডিভোর্স নোটিশ পাঠান সামিরা। সেটা দু’জনের সম্মতিতে ২১ জুন কার্যকর হয়েছে। এদিকে সামিরা গণমাধ্যমকে  জানিয়েছেন, আমি ও মোশতাক দু’জনে মিলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিই। নতুন জীবন শুরুতেও তার কাছ থেকে শুভেচ্ছা পেয়েছি। বর্তমানে ইশতিয়াকের বাসায়ই থাকছি। তিন সন্তানও তার সঙ্গেই রয়েছেন।

প্রসঙ্গত, মাত্র ২১ বছর বয়সে সালমান শাহ তার মা নীলা চৌধুরীর বান্ধবীর মেয়ে সামিরাকে বিয়ে করেন। সামিরার বাবা জাতীয় ক্রিকেট দলের সাবেক উইকেটকিপার-অধিনায়ক শফিকুল হক হীরা। আর মা ছিলেন থাইল্যান্ডের নাগরিক চট্টগ্রামের বিউটি পার্লার ব্যবসায়ী লুসি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ