24 C
আবহাওয়া
৪:০২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে আলোকচিত্র প্রদর্শনী

নোবিপ্রবিতে আলোকচিত্র প্রদর্শনী


বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ফটোগ্রাফি ক্লাবের আয়োজনে প্রথমবারের মতো দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা ‘বাংলা দর্পণ: সিজন ৫’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে উৎসবের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ফটোগ্রাফি ক্লাবের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

জানা গেছে, দিনব্যাপী অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় দেশের ৩০ টিরও অধিক কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এতে অংশ নেন। প্রাথমিক পর্যায়ে সর্বমোট ৬৫০ টি ছবি জমা পড়ে। পরে চূড়ান্তভাবে বাছাইকৃত ৬০টি ছবি প্রদর্শন করা হয়। প্রতিযোগিতায় প্রথম হয়েছেন চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের শিক্ষার্থী বিধান চন্দ্র দাস, দ্বিতীয় হয়েছেন নোয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থী আরিফুল ইসলাম, তৃতীয় হয়েছেন ফ্রিল্যান্স ফটোগ্রাফার সাকিব হোসাইন।

এসময় উপদেষ্টামণ্ডলীর অন্যান্য সদস্য, ক্লাবের সভাপতি আদনান রনি ও সাধারণ সম্পাদক পারভেজ খান জয়সহ অন্যরা উপস্থিত ছিলেন। এতে বিচারক ছিলেন তানভীর হাসান রুহান, তৌহিদ পারভেজ বিপ্লব ও আশরাফুল ইসলাম শিমুল। উৎসবের মিডিয়া পার্টনার হিসেবে ছিল ‘নোবিপ্রবি প্রেস ক্লাব’৷ এছাড়াও ফটোগ্রাফি পার্টনার হিসেবে ছিল ‘পালকি’ এবং টাইটেল স্পন্সর হিসেবে ছিল ‘মুনিম ক্রিয়েটর’।

বিএনএ/শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ