34 C
আবহাওয়া
২:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পর্নোভিডিও বানিয়ে ব্ল্যাকমেইল, ৪ নারীসহ মানবাধিকারকর্মী আটক

পর্নোভিডিও বানিয়ে ব্ল্যাকমেইল, ৪ নারীসহ মানবাধিকারকর্মী আটক

পর্নোভিডিও বানিয়ে ব্ল্যাকমেইল, ৪ নারীসহ মানবাধিকারকর্মী আটক

বিএনএ, কক্সবাজার: নারীদের পর্নোভিডিও বানিয়ে ব্ল্যাকমেইলের অভিযোগে কক্সবাজারে ৪ নারীসহ জমির হোসাইন রুবেল নামের কথিত মানবাধিকার কর্মীকে আটক করেছে পুলিশ।  শুক্রবার (১৩ আগস্ট) রাত ৩টায় উপজেলার চৌফলদন্ডির ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সাগর পাড়ার উপকূলীয় ফরেস্ট অফিস এলাকার একটি বসতবাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক জমির হোসাইন ওই এলাকার মৃত মো. আলমের ছেলে।

জানা যায়, জমির হোসাইন  সৈনিক লীগের ইউনিয়ন সভাপতি। তার নিকট থেকে উদ্ধারকৃত পরিচয়পত্রে ‘মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি’ নামক একটি সংস্থার চৌফলদন্ডি শাখা কমিটির সভাপতি লেখা আছে।

আটক নারীরা হচ্ছে সোনিয়া, নীলিমা মারমা, জেসমিন ও রুবেলের দ্বিতীয় স্ত্রী মিনা। তাদের একজনের বাড়ি রামু, অন্যজনের বাড়ি বান্দরবান এবং আরেক জনের পরিচয় নিশ্চিত করা যায়নি।

তিন নম্বর ওয়ার্ডের মেম্বার রাশেদুল ইসলাম রাসেল জানান, যে বাসা থেকে তাদের আটক করা হয়েছে সে বাসাটি রুবেলের বোনের বাসা। যাতায়াত পথের সমস্যাজনিত কারণে বর্তমানে সে সেখানে থাকে না। গত দুই মাস যাবত রুবেল এ বাসায় বসবাস করছে। জমির শহরের বিভিন্ন আবাসিক হোটেলে নারী ও মদের আসর বসাতো। লকডাউনে হোটেল বন্ধ থাকায় সে এই বাড়িতেই আসর গড়ে তুলে। এছাড়া নারীদের সাথে সম্পর্ক করে তাদের গোপনে ভিডিও ধারণ করতো। তা নিয়ে ব্ল্যাকমেইলিং ও টাকা হাতিয়ে নিত।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস। তিনি জানান, অভিযোগ পেয়ে একটি বসত বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় জমির হোসেন (রুবেল) নামক যুবক এবং ৪ জন মহিলা আটক হয়। তারা মাদক ও দেহ ব্যবসার সঙ্গে জড়িত।

ওসি জানান, রুবেলের মোবাইলে অনৈতিক ভিডিও এবং ছবি পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মানবপাচার ও পর্নোগ্রাফি আইনে মামলা হচ্ছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ